এই সপ্তাহেই ধামাকা সেল নিয়ে আসছে Paytm Mall

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এই সপ্তাহেই ধামাকা সেল নিয়ে আসছে Paytm Mall

20 থেকে 23 সেপ্টেম্বর পর্যন্ত চলবে Paytm Mall ফেস্টিভ সিজন সেল।

হাইলাইট
  • মাত্র 67,900 টাকায় কেনা যাবে Samsung Galaxy Note 9 128GB ভেরিয়েন্ট
  • 13,945 টাকায় কেনা যাবে Honor 9 Lite
  • 20 থেকে 23 সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই সেল

শীঘ্রই শুরু হবে  উৎসবের সেল। আগামী  20 সেপ্টেম্বর Paytm Mall অ্যাপ থেকে শুরু হবে ফেস্টিভ সেল। তিন দিনের এই সেলে একাধিক প্রডাক্টে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার পাবেন গ্রাহকরা। স্মার্টফোন ও একাধিক ইলেকট্রনিক প্রোডাক্টে পাওয়া যাবে আকর্ষনীয় ছাড়।  ফেস্টিভ সেল -এর সময় গ্রাহকরা একটি  Suzuki Gixxer বাইক জিতে নেওয়ার সুযোগ পাবেন।  এই সেলে  Samsung Galaxy Note 9, Google Pixel 2 XL, Samsung Galaxy J8, Moto G6, Redmi Note 5 Pro, Honor 9 Lite, Honor Play সহ একাধিক স্মার্টফোনে পাওয়া যাবে আকর্ষনীয় ছাড়।

একাধিক স্মার্টফোনে থাকছে 50 শতাংশ পর্যন্ত ছাড়।  মাত্র  67,900 টাকায় কেনা যাবে  Samsung Galaxy Note 9 128GB ভেরিয়েন্ট। এর সাথেই চেক আউটের সময় NOTE9 কোড ব্যাবহার করে অতিরিক্ত  6,000 টাকা ছাড় পাওয়া যাবে। একই ভাবে মাত্র  13,945 টাকায় কেনা যাবে Honor 9  Lite। এর সাথেই  MOB2000 কোড দিয়ে পাওয়া যাবে অতিরিক্ত  2,000 টাকা ছাড়। একইভাবে অন্যান্য স্মার্টফোনেও পাওয়া যাবে আকর্ষনীয় ছাড়।

ইলেকট্রনিক প্রোডাক্টে পাওয়া যাবে  70 শতাংশ পর্যন্ত ছাড়। ক্যামেরা হেডফোন ও অন্যান্য অ্যাকসেসারিজে এই ছাড় মিলবে। নো কস্ট  EMI এর মাধ্যমে কেনা যাবে  Dell Inspiron 3000 সিরিজের  ল্যাপটপ।

20 থেকে 23 সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই সেল। এই সেল শুরু আগেই  Paytm Mall  অ্যাপ এর ভিতরে নিজের ঠিকানা ও পেমেন্ট মেথড সেভ করে রাখলে জলদি চেক আউট করা যাবে। এর ফলে স্টক শেষ হওয়ার আগেই কিনে ফেলতে পারবেন আপনার শোঁখের প্রোডাক্ট।

 

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com