স্মার্টফোনে অবিশ্বাস্য সেল নিয়ে আসছে Amazon: কোন ফোনে কত ডিসকাউন্ট?

স্মার্টফোনে অবিশ্বাস্য সেল নিয়ে আসছে Amazon: কোন ফোনে কত ডিসকাউন্ট?

আগামী সপ্তাহে স্মার্টফোনে সেল নিয়ে আসছে Amaozn

হাইলাইট
  • 13 জুন পর্যন্ত চলবে Amazon Fab Phone Fest
  • সোমবার থেকে শুরু এই সেল
  • সস্তা হবে iPhone X, Huawei P30 Pro

সোমবার থেকে শুধুমাত্র মোবাইলে ডিসকাউন্ট নিয়ে আসছে Amazon। 13 জুন পর্যন্ত চলবে Amazon Fab Phone Fest। এই সেলে স্মার্টফোনে ডিসকাউন্টের সাথে থাকছে নো-কস্ট ইএমআই আর এক্সচেঞ্জ অফার। OnePlus 6T, iPhone X, Huawei P30 Pro আর Samsung Galaxy M30 এর মতো জনপ্রিয় স্মার্টফোনগুলিতে থাকছে আকর্ষনীয় অফার। সস্তা হচ্ছে Samsung Galaxy M20, Honor 9N, Redmi 7 ফোনগুলি। স্মার্টফোনের সাথেই এই সেলে সস্তা হবে বিভিন্ন অ্যাকসেসারিজ।

Amazon Fab Phone Fest এ 27,999 টাকার OnePlus 6T ফোনের 8GB RAM আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাবে। এখন 32,999 টাকায় বিক্রি হচ্ছে এই স্মার্টফোন। 14,990 টাকায় পাওউয়া যাবে  Samsung Galaxy M30। সাথে থাকছে নো-কস্ট ইএমআই অপশন। এছাড়াও সস্তা হবে iPhone X।

ফ্ল্যাগশিপ ও মিডরেঞ্জ স্মার্টফোনের সাথেই Samsung Galaxy M20 এর মতো বাজেট স্মার্টফোন সস্তা হবে। এর সাথেই থাকবে নো-কস্ট ইএমআই আর এক্সচেঞ্জ অফার। এছাড়াও আগামী সপ্তাহে Amazon এ মোবাইল সেলে সস্তা হবে Honor 9N, Vivo Y91i, Redmi 6A, Mi A2 4GB, Redmi 7 আর Oppo A5।

Amazon জানিয়েছে এর সাথেই Galaxy Note 9, the Vivo Nex, Huawei P30 Pro আর Oppo R17 এর মতো ফোনগুলির দাম কমবে। তবে ঠিক কত টাকা সস্তা হবে তা জানা যায়নি।

সস্তা না হলেও নো-কস্ট ইএমআই তে পাওয়া যাবে Nokia 8.1, Honor View 20, Vivo V15 Pro আর Oppo F11 Pro। এছাড়াও অ্যাকসেসারিজ, স্ক্রিন প্রোটেক্টার সব বিভিন্ন প্রোডাক্টে ছাড় মিলবে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com