পপ-আপ সেলফি ক্যামেরা সহ লঞ্চ হল Honor 9X Pro: দাম ও স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
পপ-আপ সেলফি ক্যামেরা সহ লঞ্চ হল Honor 9X Pro: দাম ও স্পেসিফিকেশন

Honor 9X Pro-তে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা

হাইলাইট
  • চলতি মাসে বিক্রি শুরু হবে Honor 9X Pro
  • Google Play Store থাকছে না
  • কোম্পানির নিজস্ব Huawei Mobile Services (HMS) থাকছে

ভারতে নতুন ফোন নিয়ে এল Honor। মঙ্গলবার লঞ্চ হয়েছে Honor 9X Pro। গুগলের মোবাইল সার্ভিসের পরিবর্তে এই ফোনে কোম্পানির নিজস্ব Huawei Mobile Services (HMS) থাকছে। যদিও নতুন ফোনে Android অপারেটিং সিস্টেম চলবে। Honor 9X Pro-তে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা। ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা।

Honor 9X Pro'র দাম

6GB RAM + 256GB  স্টোরেজে Honor 9X Pro'র দাম 17,999 টাকা। লঞ্চ অফারে কোম্পানির তরফ থেকে 3,000 টাকা ছাড় ও নো-কস্ট ইএমআইয়ের সুবিধা দেওয়া হয়েছে।

Honor 9X Pro স্পেসিফিকেশন

Honor 9X Pro-তে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির EMUI 9.1 স্কিন চলবে। এই ফোনে Google Play Store থাকছে না। এই ফোনে রয়েছে একটি 6.59 ইঞ্চি FHD+ ডিসপ্লে। সঙ্গে রয়েছে Kirin 810 চিপসেট, 6GB RAM ও 256GB স্টোরেজ। 

Honor 9X Pro'র পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গেই থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সঙ্গে থাকছে 16 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v4.2, GPS/ A-GPS, USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের পাশে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 4,000 mAh ব্যাটারির এই ফোনের ওজন 202 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com