OnePlus 6T ফোনে থাকবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
OnePlus 6T ফোনে থাকবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে

OnePlus 6T –র ডিসপ্লের উপরে থাকতে চলেছে ওয়াটার ড্রপ নচ

হাইলাইট
  • OnePlus 6T –র ডিসপ্লের উপরে থাকতে চলেছে ওয়াটার ড্রপ নচ
  • এই ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে
  • ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা

 

শিঘ্রই বাজারে আসতে চলেছে OnePlus এর পরবর্তী স্মার্টফোন OnePlus 6T। এই বছর অক্টোবর মাসে নতুন এই স্মার্টফোন বাজারে আসবে বলে জানা গিয়েছে। নতুন এক রিপোর্টে এই ফোন সম্পর্কে একাধজিক তথ্য জানা গিয়েছে। প্রসঙ্গত 2018 সালের মে মাসে লঞ্চ হয়েছিল OnePlus 6। লঞ্চের পরে সারা বিশ্বের স্মার্টফোন গ্রাহকদের মন জয় করেছে এই ফোন। গত কয়েক বছর ধরেই বছরে দুটি করে স্মার্টফোন লঞ্চ করছে চিনের কোম্পানিটি। সেই ট্রেন্ট মাথায় রেখেই এই বছরে OnePlus 6T ফোন লঞ্চের কথা জানাচ্ছেন টেক গুরুরা।

নতুন OnePlus 6T –র ডিসপ্লের উপরে থাকতে চলেছে ওয়াটার ড্রপ নচ। এর সাথেই এই ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্রে 550 মার্কিন ডলার (প্রায় 39,500 টাকা) দামে লঞ্চ হবে এই ফোন।

oneplus 6t weibo slashgear OnePlus 6T

ছবি সৌজন্যে: SlashGear/ Weibo

 

সম্প্রতি SlashGear ওয়েবসাইটে OnePlus 6T ফোনের একটি ছবি প্রকাশিত হয়েছে। এই ছবিতে ফোনের ডিসপ্লের উপরে ছোট্ট একটি নচ দেখা গিয়েছে। এছাড়াও ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। Huawei P20 Pro কে টেক্কা দিতে ফোনের পিছিনে তিনটি ক্যামেরা যোগ করেছে OnePlus।

সম্প্রতি প্রকাশ পাওয়া এই রিপোর্ট থেকে মনে করা হচ্ছে OnePlus 6T ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। ইতিমধ্যেই একাধিক Oppo ফোনের ডিসপ্লের নীচে সিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গিয়েছে।

অক্টোবর মাসে বাজারে আসবে নতুন OnePlus 6T। ইতিমধ্যেই একাধিক সার্তীফিকেশান ওয়েবসাইটে এই ফোন দেখা গিয়েছে। গত কয়েক বছরের ট্রেন্ড ফলো করলে এই ফোনের নাম হতে চলেছে OnePlus 6T

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com