দুটি ভেরিয়েন্টে বাজারে আসছে Realme 3, থাকছে ডুয়াল ক্যামেরা

দুটি ভেরিয়েন্টে বাজারে আসছে Realme 3, থাকছে ডুয়াল ক্যামেরা

Realme 1 এর ডায়মন্ড কাট ডিজাইন ফিরে এসেছে Realme 3 তে

হাইলাইট
  • ডায়মন্ড কাট ডিজাইন ফিরে এসেছে Realme 3 তে
  • Realme 3 ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা
  • সাথে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

শিঘ্রই বাজারে আসছে Realme 3। ইতিমধ্যেই এই ফোনের টিজার প্রকাশ শুরু করেছে চিনের কোম্পানিটি। এই ফোনে থাকছে MediaTek Helio P70। Realme U1 ফোনেও একই চিপসেট ব্যবহার হয়েছিল। কোম্পানির প্রথম স্মার্টফোন Realme 1 এর ডায়মন্ড কাট ডিজাইন ফিরে এসেছে Realme 3 তে।

সম্প্রতি প্রকাশিত ঝলকে জানা গিয়েছে Realme 3 ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা। সাথে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। Realme 1 ফোনের মতোই Realme 3 এর পিছনে থাকবে ডায়মন্ড কাট ডিজাইন।

সম্প্রতি Android Authority ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে দুটি ভেরিয়েন্টে বাজারে আসবে Realme 3। RMX1821 আর RMX1825 নামে বাজারে আসবে এই দুটি ভেরিয়েন্ট। একটি ভেরিয়েন্টে থাকছে MediaTek Helio P60 চিপসেট আর অন্যটিতে থাকবে MediaTek Helio P70 চিপসেট। শুধুমাত্র ভারতে পাওয়া যাবে এই স্মার্টফোন। কিছু দিন আগে ইন্টারনেটে Realme A1 নামে যে স্মার্টফোনের খবর সামনে এসেছিল সেটি আসলে Realme 3।

realme three  teaser

Realme 3 ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা

 

একাধিক সাক্ষাৎকারে ও সোশ্যাল মিডিয়া পোস্টে Realme প্রধান মাধক শেঠ জানিয়েছেন 2019 সালের প্রথমার্ধে ভারতে আসবে নতুন স্মার্টফোন। এই ফোনের ডুয়াল ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com