একশো টাকার কম দামে ছয় মাস ভ্যালিডিটি দিচ্ছে BSNL

একশো টাকার কম দামে ছয় মাস ভ্যালিডিটি দিচ্ছে BSNL

96 টালা প্রিপেড প্ল্যানে 180 দিন ভ্যালিডিটি দিচ্ছে BSNL

হাইলাইট
  • প্রিপেডে 96 টাকার প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড
  • 21 দিন আনলিমিটেড কল করা যাবে
  • প্ল্যানের ভ্যালিডিটি 180 দিন

প্রিপেডে 96 টাকার প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড। নতুন এই প্রিপেড প্ল্যান 21 দিন স্নলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডটি 180 দিন। তবে প্রথম 21 দিন আনলিমিটেড কল আর দিনে 100 টাক SMS বিনামূল্যে করা যাবে।

আপাতত তামিলনাড়ু সার্কেলের গ্রাহরা 96 টাকার এই BSNL প্রিপেড প্ল্যান ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানের সাথে 21 দিন আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল করা যাবে। সাথে থাকছে দিনে 100 টি SMS  এর সুবিধা। যদিও 96 টাকা প্রিপেড প্ল্যানে 180 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

21 দিনের পর থেকে গ্রাহককে প্রতি মিনিট দামে কল করতে হবে। আপাতত তামিলনাড়ু ও চেন্নাই সার্কেলের গ্রাহকরা এই প্ল্যান ব্যবহার করতে পারবেন। Telecom Talk ওয়েবসাইটে প্রথম এই প্ল্যানের খবর সামনে এসেছে।

সম্প্রতি কোম্পানির বাম্পার প্ল্যানের বৈধতা বাড়িয়েছে  BSNL। অক্টোবর মাস পর্যন্ত নির্বাচিত বকিছু প্ল্যানের গ্রাহলরা দিনে 2.2 GB অতিরিক্ত ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও সম্প্রতি 186 টাকা ও 187 টাকা প্ল্যানে দিনে 2GB ডেটা দিতে শুরু ঙ্করেছে রাষ্ট্রায়াত্ব কোম্পানিটি।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2022. All rights reserved.