4G স্পিডে প্রতিযোগীদের ধরাশায়ী করল Jio

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
4G স্পিডে প্রতিযোগীদের ধরাশায়ী করল Jio

4G ডাউনলোড স্পিডে এক নম্বর স্থান ধরে রাখল Jio।

হাইলাইট
  • অগাস্ট মাসে Jio –র ডাউনলোড স্পিড ছিল 22.3 Mbps
  • Vodafone ও Idea –র অগাস্ট মাসে ডাউনলোড স্পিড ছিল 6.7 Mbps আর 6.2 Mbps
  • আপলোড স্পিডে দেশে এক নম্বর রয়েছে Idea

 

4G ডাউনলোড স্পিডে এক নম্বর স্থান ধরে রাখল Jio। অগাস্ট মাসে Jio –র ডাউনলোড স্পিড ছিল 22.3 Mbps। সম্প্রতি এই TRAI এর MySpeed ওয়েবসাইটে এই তথ্য জানানো হয়েছে। গত মাসে 20 Mbps ডাউনলোড স্পিড ছিল Jio তে। এই মাসে তা বেড়ে হয়েছে 22.3 mbps। 4G ডাউনলোড স্পিড বেড়েছে Airtel, Vodafone, Idea নেটওয়ার্কেও। যদিও তিনজনের কেউই 10 Mbps এর গন্ডি পেরোতে পারেনি। আপলোড স্পিডে এক নম্বরে রয়েছে Idea, দুইয়ে Vodafone আর তিনে Jio।

TRAI এর MySpeed ওয়েবসাইটে অগাস্ট মাসের তথ্য অনুযায়ী Jio –র ডাউনলড স্পিড ছিল 22.3 Mbps। Vodafone ও Idea –র অগাস্ট মাসে ডাউনলোড স্পিড ছিল 6.7 Mbps আর 6.2 Mbps। জুলাই মাসে Vodafone এর ডাউনলড স্পিড ছিল 6.8 Mbps। জুলাই মাসে Idea –র ডাউনলড স্পিড ছিল 6.5 Mbps।

আপলোড স্পিডে দেশে এক নম্বর রয়েছে Idea। অগাস্ট মাসে Idea –র আপলোড স্পিড ছিল 5.9 Mbps। জুলাই মাসে যা ছিল 5 Mbps। আপলোড স্পিডে দুই নম্বরে রয়েছে Vodafone। অগাস্ট মাসে Vodafone এর ডাউনলোড স্পিড ছিল 5.1 Mbps।  4.9 Mbps আপলোড স্পিডে তিন নম্বরে রয়েছে Jio। আর সবার শেষে 4.7 Mbps স্পিডে রয়েছে Airtel। এই সবই MySpeed ওয়েবসাইটে পাওয়া তথ্যের গড় হিসাব।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com