এই Xiaomi ফোনে শিঘ্রই পৌঁছে যাবে Android Pie আপডেট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এই Xiaomi ফোনে শিঘ্রই পৌঁছে যাবে Android Pie আপডেট

Photo Credit: XDA Developers

XDA Developers ফোরামে এক পোস্টে Mi A2 ফোনে Android Pie বিটা আপডেটে স্ক্রিন শট প্রকাশিত হয়েছে

হাইলাইট
  • Mi A2 ফোনে Android Pie বিটা আপডেট পৌঁছাতে শুরু করল
  • XDA Developers ফোরামে এক পোস্টে এই খবর জানানো হয়েছে
  • এই ফোনে MIUI স্কিনের পরিবর্তে স্টক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলে

ধীরে ধীরে বিভিন্ন কোম্পানির স্মার্টফোনে পৌঁছাচ্ছে Android Pie আপডেট। সেই দলে নাম লেখালো Xiaomi। এবার কোম্পানির Mi A2 ফোনে Android Pie বিটা আপডেট পৌঁছাতে শুরু করল। সম্প্রতি XDA Developers ফোরামে এক পোস্টে জানানো হয়েছে Mi A2 ফোনে শিঘ্রই পৌঁছে যাবে Android Pieআপডেট। প্রসঙ্গত Android One প্রোজেক্টের অধীনে লঞ্চ হয়েছিল Xiaomi Mi A2। তাই এই ফোনে MIUI স্কিনের পরিবর্তে স্টক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলে।

ইতিমধ্যেই XDA Developers ফোরামে এক পোস্টে Mi A2 ফোনে Android Pie বিটা আপডেটে স্ক্রিন শট প্রকাশিত হয়েছে। নতুন এই আপডেটে থাকছে ব্যাটারি অপটিমাইজেশান, নেভিগেশান জেসচারের মতো লেটেস্ট ফিচার। উক্ত পোস্টে বিটা আপডেট ডাউনলোড করার লিঙ্ক দেওয়া হয়েছে

পোস্টে জানানো হয়েছে অফিশিয়াল বিটা আপডেট হলেও এই রমে অনেক বাগ রয়েছে। OTA আপডেটের মাধ্যমে Android Pie আপডেট করা যাবে না। TWRP রিকভারির মাধ্যমে .zip ফাইল ফ্ল্যাশ করে তবেই Mi A2 ফোনে Android Pie বিটা আপডেট ইনস্টল করা যাবে।

Mi a2 Android P xdaforums main1 Mi A2 Android P updateMi A2 একটি Android One স্মার্টফোন
ছবি সৌজন্যে: XDA Developers

ভারতে 4GB RAM ও 64GB স্টোরেজ ভেরিয়েন্টের Mi A2  এর দাম 16,999 টাকা। 6GB RAM Mi A2 ফোনের দাম 17,999 টাকা। Mi A2 তে থাকবে লেটেস্ট Android Ore 8.1 স্টক অ্যানড্রয়েড। Mi A2 তে থাকবে একটি 5.99 ইঞ্চি Full HD+ ডিসপ্লে। এছাড়াও থাকবে একটি Snapdragon 660 চিপসেট, 6GB পর্যন্ত RAM আর 128GB স্টোরেজ।

Mi A2 তে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরা প্রাইমারি সেন্সার 12MP। ফোনের সামনে থাকবে একটি 20MP সেলিফি ক্যামেরা। এছাড়াও Mi A2 এর ভিতরে থাকবে একটি 3010 ব্যাটারি। এর সাথেই থাকবে Quick Charge 3.0 সাপোর্ট। কানেক্টিভিটির জন্য Mi A2 তে থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0 আর USB Type-C পোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com