শিঘ্রই অফলাইনে পাওয়া যাবে Realme স্মার্টফোন

শিঘ্রই অফলাইনে পাওয়া যাবে Realme স্মার্টফোন
হাইলাইট
  • 2018 সালের মে মাসে Realme 1 এর হাত ধরে বাজারে এসেছিল Realme
  • ছাড়িয়ে অফলাইন জগতে পা রাখতে চলেছে Oppo র সাব ব্র্যাড Realme
  • Realme র সবথেকে জনপ্রিয় স্মার্টফোন Realme 2 Pro

এই বছর শুরুতে লঞ্চ হয়েছিল Realme। কম দামে ভালো স্পেসিফিকেশান দিয়ে ইতিমধ্যেই গ্রাহকের মন জয় করেছে এই ব্র্যান্ড। এতদিন শুধুমাত্র অনলাইনে পাওয়া যেত Realme স্মার্টফোন। এবার অনলাইনের গন্ডি ছাড়িয়ে অফলাইন জগতে পা রাখতে চলেছে Oppo র সাব ব্র্যাড Realme। এবার থেকে Flipkart আর Amazon ছাড়াও অফলাইনে Reliance Digital আর My Jio স্টোর থেকে Realme স্মার্টফোন কেনা যাবে।

“শুরুতে সারা দেশের 130 টি শহরে 600 টি Reliance Digital আর My Jio স্টোর থেকে Realme স্মার্টফোন কেনা যাবে।” এক বিবৃতিতে জানিয়েছে Realme।

আগামী বছর শুরুতেই সারা দেশে 10 টি শহরে Realme ফোন অফলাইনে বিক্রি শুরু করবে কোম্পানি।

“সারা দেশে Realme ফোনে চাহিদা ক্রমশ বাড়তে থাকায় Reliance Digital” ও My Jio স্টোরের মাধ্যমে আমরা আরও বেশি গ্রাহকের হাতে Realme ফোন তুলে দিতে পারব।” বলে জানিয়েছেন Realme প্রধান মাধব শেঠ।

এবার গ্রাহককে আরও ভালো পরিষেবা দেওয়ার পরিকল্পনা শুরু করছে Realme। এই জন্য একাধিক কোম্পানির সাথে হাত মেলাতে চলেছে কোম্পানি।

2018 সালের মে মাসে Realme 1 এর হাত ধরে বাজারে এসেছিল Realme। পরে অগাস্ট মাসে বাজারে এসেছিল Realme 2। এখন বাজারে Realme র সবথেকে জনপ্রিয় স্মার্টফোন Realme 2 Pro

 

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com