প্রিপেড রিচার্জের মুশকিল আসান! Google সার্চ-এ এল নতুন ফিচার

প্রিপেড রিচার্জের মুশকিল আসান! Google সার্চ-এ এল নতুন ফিচার

Google সার্চ ব্যবহার করে প্রিপেড প্ল্যান ব্রাউজ করা যাবে

হাইলাইট
  • Google সার্চ থেকে প্রিপেড রিচার্জ করা যাবে
  • Airtel, Vodafone-Idea, Reliance Jio ও BSNL নম্বর রিচার্জ হবে
  • শুধুমাত্র Android গ্রাহকরা এই সুবিধা পাবেন

Google Search থেকেই এবার ভারতে প্রিপেড মোবাইল রিচার্জ করা যাবে। মঙ্গলবার নতুন এই ফিচার নিয়ে এসেছে Google। আপাতত Android গ্রাহকরা Google সার্চ থেকে প্রিপেড মোবাইল রিচার্জ করতে পারবেন। Airtel, Vodafone-Idea, Reliance Jio ও BSNL প্রিপেড নম্বরে রিচার্জ করা যাবে। নতুন ফিচার প্রিপেড মোবাইল রিচার্জের সঙ্গেই বিভিন্ন প্ল্যান পাশাপাশি রেখে তুলনা করার সুবিধা থাকছে। শুধু নিজের নম্বর নয়, গ্রাহক চাইলে গোটা দেশের যে কোন প্রিপেড নম্বর রিচার্জ করতে পারবেন।

Android ডিভাইস থেকে ‘prepaid mobile recharge' অথবা ‘sim recharge' সার্চ করে প্রিপেড মোবাইল রিচার্জ করা যাবে। সার্চ রেজাল্টে মোবাইল রিচার্জের জন্য পৃথক বিভাগ দেখতে পাবেন। সেখানে ফোন নম্বর ও অপারেটর সিলেক্ট করে ‘Browse plans' সিলেক্ট করতে হবে। এর পরে নির্দিষ্ট নম্বরের সব প্ল্যান দেখিয়ে দেবে Google।

Google Maps -কে বোকা বানিয়ে তৈরি হল 'নকল' ট্রাফিক জ্যাম! কীভাবে?

তালিকা থেকে পছন্দের প্ল্যান বেছে নিয়ে FreeCharge, MobiKwik, Google Pay অথবা Paytm ব্যবহার করে পেমেন্ট করলেই নির্দিষ্ট নম্বরে রিচার্জ হবে।

ট্রানজাকশন শেষ হলে গ্রাহক আবার Google সার্চ পেজে ফিরে আসবেন। রিচার্জের সময় কোন সমস্যা হলে সমাধানে Google -এর সাপোর্ট দলের সঙ্গে যোগাযোগ করে সমাধান পাওয়া যাবে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2022. All rights reserved.