Samsung Galaxy Watch 7-এর চিপসেট ও দাম ফাঁস

Samsung Galaxy Watch 7-এর চিপসেট ও দাম ফাঁস
হাইলাইট
  • Samsung Galaxy Watch 7 চিপসেট ও দাম ফাঁস
  • অ্যামাজন লিস্টিংয়ে Samsung Galaxy Watch 7-এর মূল বৈশিষ্ট্য ফাঁস
  • Samsung Galaxy Watch 7 40mm এবং 44mm আকারে আসতে পারে
বিজ্ঞাপন

Samsung Galaxy Watch 7-এর চিপসেট, স্বাস্থ্য ট্র্যাকিং মেট্রিক্স এবং দাম সংক্রান্ত তথ্য অনলাইন লিস্টিংয়ে ফাঁস হয়েছে। স্মার্টওয়াচটি গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, যা এখন নিশ্চিত হয়েছে যে এটি জুলাই ১০ তারিখে অনুষ্ঠিত হবে। লঞ্চের আগে, একটি অ্যামাজন লিস্টিংয়ে Samsung Galaxy Watch 7-এর বিবরণ ফাঁস হয়েছে বলে জানা গেছে। সাম্প্রতিক গুজবগুলিও ইঙ্গিত দিয়েছে যে Samsung একটি নতুন Galaxy Watch Ultra উন্মোচন করতে পারে যা Apple Watch Ultra-এর সাথে প্রতিযোগিতা করবে।

Samsung Galaxy Watch 7 স্পেসিফিকেশন, দাম (ফাঁস)

Passionategeeks-এর একটি রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy Watch 7-এর একটি লিস্টিং সম্প্রতি অ্যামাজন কানাডা ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে, যা ইঙ্গিত দেয় যে এটি একটি 3nm প্রসেসে নির্মিত চিপসেট দ্বারা চালিত হতে পারে। এই চিপটি স্মার্টওয়াচের দক্ষতা বাড়ানোর সময় মসৃণ অপারেশন নিশ্চিত করার দাবি করা হয়েছে।

লিস্টিং অনুযায়ী, Galaxy Watch 7-এ Samsung-এর পরবর্তী প্রজন্মের BioActive Sensor 2 থাকবে। এটি ঘুম এবং ব্যায়ামের সময় আরও সঠিক হার্ট রেট পরিমাপ সরবরাহ করবে বলে আশা করা হচ্ছে। তাছাড়া, এটি এআই স্বাস্থ্য মনিটরিং ফিচারগুলি যেমন AI Powered Sleep, AI Powered Exercise এবং AI Powered Communication সহ সজ্জিত হতে পারে।

এছাড়াও, এটি Galaxy AI – Samsung-এর AI ফিচারগুলির একটি সুইট – ব্যবহার করবে স্মার্টওয়াচ থেকে সরাসরি মেসেজের জন্য স্মার্ট রিপ্লাই সরবরাহ করার জন্য। লিস্টিংটি 128GB স্টোরেজ এবং 40mm ব্লুটুথ ভ্যারিয়েন্টের জন্য ক্রিম কালার অপশনে।

Galaxy Watch 7-এর দাম CAD 358 (প্রায় 21,800 টাকা) হতে পারে বলে জানা গেছে। এটি সত্য হলে, স্মার্টওয়াচের দাম বর্তমান Galaxy Watch 6-এর চেয়ে CAD 52 (প্রায় 3,000 টাকা) কম হতে পারে।

Galaxy Watch 7-এর অন্যান্য বিবরণ

একটি পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, Galaxy Watch 7 দুটি আকারে উপলব্ধ হতে পারে: 40mm এবং 44mm, এবং দুটি রঙে: ক্রিম এবং সবুজ। Samsung বলেছে যে এটি স্মার্টওয়াচের কেসিং তৈরি করতে Armor Aluminum 2 ব্যবহার করবে, যখন এটি একটি স্যাফায়ার ক্রিস্টাল গ্লাসও থাকতে পারে।

Samsung-এর আসন্ন স্মার্টওয়াচ তার পূর্বসূরীর কিছু বৈশিষ্ট্য ধরে রাখতে পারে যার মধ্যে রয়েছে 5ATM জল প্রতিরোধ, IP68 রেটিং, এবং MIL-STD-810H সার্টিফাইড বিল্ড। Galaxy Watch 7-এর উভয় ভ্যারিয়েন্ট 2,000 nits ডিসপ্লে পেতে পারে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Samsung Galaxy Watch 7, Samsung
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »