ভারতে দুটি স্মার্ট ওয়াচ লঞ্চ করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
ভারতে দুটি স্মার্ট ওয়াচ লঞ্চ করল Xiaomi

ভারতে AmazFit Pace নামে একটি স্মার্ট ওয়াচ ও AmazFit Cor নামে একটি ফিটনেস ব্যান্ড লঞ্চ করেছে Huami

হাইলাইট
  • ভারতে দুটি স্মার্ট ওয়াচ লঞ্চ করল Xiaomi
  • কোম্পানিটি। AmazFit Pace এর দাম 9999 টাকা
  • AmazFit Cor কিনতে খরচ হবে 3999 টাকা

 

ভারতে কোম্পানির প্রোডাক্ট রেঞ্জ আরও বড় করল Xiaomi-র ওয়্যারেবেল প্রোডাক্ট সাব ব্র্যান্ড Huami। সম্প্রতি ভারতে দুটি নতুন ওয়্যারেবেল ডিভাইস লঞ্চ করেছে Huami। ভারতে AmazFit Pace নামে একটি স্মার্ট ওয়াচ ও AmazFit Cor নামে একটি ফিটনেস ব্যান্ড লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। AmazFit Pace এর দাম 9999 টাকা। অন্যদিকে AmazFit Cor কিনতে খরচ হবে 3999 টাকা।

শুধুমাত্র Amazon থেকেই এই দুটি ডিভাইস কেনা যাবে। Visa ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ডিভাইসগুলি কিনলে 100 টাকা ছাড় পাওয়া যাবে। 30 সেপ্টেম্বর পর্যন্ত এই অফার চালু থাকবে। RuPay কার্ড অথবা BHIM UPI ব্যবহার করে পেমেন্ট করলে 50 টাকা ছাড় পাওয়া যাবে। এই ক্যাশব্যাক Amazon Pay ব্যালেন্সে ফেরৎ দেউয়া হবে।

দুটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন AmazFit Pace। সাদা ও কালোও ভেরিয়েন্টের দাম 9999 টাকা। লাল ভেরিয়েন্ট কিনতে খরচ হবে 14,999 টাকা। AmazFit Pace এর ভিতরে রয়েছে 2.4 GB স্টোরেজ। স্মার্ট ওয়াচটি স্টেনলেস স্টিল কেসের ভিতরী রয়েছে। AmazFit Pace এর ভিতরে রয়েছে GPS, GLONASS অপ্টিকাল হার্ট রেট সেন্সার। এই স্মার্ট ওয়াচ কত দূরত্ব অতিক্রম হয়ীছে তা মাপতে পারবে। একই সাথে ফুট স্টেপ, ক্যালোরি, গতি, উচ্চতা মাপতে পারবে AmazFit Pace। সাধারন ব্যবহারে 11 দিন ব্যাক আপ দেবে AmazFit Pace। তবে GPS আর হার্ট রেট সেন্সার অন থাকলে ব্যাক আপ কমে তিন দিন হবে।

একই সাথে AmazFit Cor ফিটনেস ব্যান্ড লঞ্চ করেছে কোম্পানি। এই ফিটনেস ব্যান্ডে রয়েছে স্লিপ ট্র্যাকার, অ্যাক্টিভিটি ও স্পোর্টস ট্র্যাকার। AmazFit Pace এর ডিসপ্লেটি বৃত্তাকার হলেও AmazFit Cor এর ডিসপ্লে আয়তাকার। 50 মিটার জলের তলায় ব্যবহার করা যাবে AmazFit Cor। একবার চার্জে 12 দিন ব্যবহার করা যাবে এই ফিটনেস ব্যান্ড। দুটি ডিভাইস Android ও iOS এর সাথে Bluetooth এর মাধ্যমে কানেক্ট করা যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com