কম্পিউটারের মতো কুলিং সিস্টেম সহ 5G ফোন নিয়ে আসছে Vivo

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
কম্পিউটারের মতো কুলিং সিস্টেম সহ 5G ফোন নিয়ে আসছে Vivo

Photo Credit: Weibo/ Vivo

Vivo Z6 5G -তে একাধিক স্তরে গ্রাফাইট হিট সিঙ্ক ব্যবহার হয়েছে, সঙ্গে রয়েছে লিকুইডি কুলিং

হাইলাইট
  • Vivo Z6 5G -তে থাকবে একটি হোল-পাঞ্চ ডিসপ্লে
  • 29 ফেব্রুয়ারি চিনে এই ফোন লঞ্চ হবে
  • রয়েছে 85 মিমি লিকুইড কুলিং টিউব

শীঘ্রই আরও একটা 5G স্মার্টফোন নিয়ে আসছে Vivo। নতুন Vivo Z6 5G -তে কম্পিউটারের মতো লিকুইড কুলিং থাকবে। 29 ফেব্রুয়ারি চিনে এই ফোন লঞ্চ হবে। ফোনের ভিতরে রয়েছে 5,000 mAh ব্যাটারি ও 44W ফাস্ট চার্জ সাপোর্ট। নতুন 5G ফোনে মিডরেঞ্জ চিপসেট ব্যবহার হয়েছে। এই ফোনে Snapdragon 765 চিপসেট দেখা যাবে। প্রসেসরের সঙ্গে রয়েছে বিশেষ লিকুইড কুলিং প্রযুক্তি। কম্পিউটার প্রসেসরে এই ধরনের কুলিং ব্যবহার হয়।

Vivo Z6 5G -তে একাধিক স্তরে গ্রাফাইট হিট সিঙ্ক ব্যবহার হয়েছে। এছাড়াও ফোনের ভিতরে রয়েছে 85 মিমি লিকুইড কুলিং টিউব। Vivo জানিয়েছে শুধুমাত্র কম্পিউটার প্রসেসরেই এই ধরনের কুলিং ব্যবহার হয়। কোম্পানির দাবি এর ফলে প্রসেসরের তাপমাত্রা সব সময় সাধারণ তাপমাত্রার থেকে 10 ডিগ্রি সেলসিয়াস কম থাকবে। ফলে দীর্ঘ সময় একটানা গেম খেললেও ফোন গরম হবে অথবা স্লো হবে না।

64MP ক্যামেরা সহ আগামী সপ্তাহে ভারতে আসছে Realme 6

এছাড়াও কোম্পানি জানিয়েছে এই ফোনে Multi-Turbo 3.0 মোড থাকছে। সফটওয়্যার অপটিমাইজেশনের মাধ্যমে এই মোডে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা পাওয়া যাবে। যদিও Vivo Z6 5G -র দাম সম্পর্কে উচ্চবাচ্য করেনি কোম্পানিটি।

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

 TENAA লিস্টিং থেকে জানা গিয়েছে Vivo Z6 5G তে থাকবে 6.57 ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে Snapdragon 765 চিপসেটের সঙ্গেই থাকবে 6GB ও 8GB RAM। 64GB, 128GB ও 256GB স্টোরেজে এই ফোন পাওয়া যাবে। ডিসপ্লের উপরে থাকবে হোল পাঞ্চ।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com