Galaxy Buds 3 এর ট্রান্সপারেন্ট কেস ও AirPods স্টাইল স্টেম

Galaxy Buds 3 এর ট্রান্সপারেন্ট কেস ও AirPods স্টাইল স্টেম

Photo Credit: Samsung

হাইলাইট
  • Galaxy Buds 3 ট্রান্সপারেন্ট কেস
  • Galaxy Buds 3 AirPods মতো স্টেম ডিজাইন
  • Samsung Galaxy Buds 3 এর চার্জিং কেসটিতে একটি স্বচ্ছ ঢাকনা রয়েছে
বিজ্ঞাপন

Galaxy Buds 3 এর ইয়ারবাডগুলি মেটালিক সিলভার রঙে কালো টিপ সহ দেখা যায়, এবং কেসটির একটি বেগুনি ফিনিশ আছে। ইয়ারবাডগুলি কেসের ভিতরে কালো হোল্ডারে সোজা অবস্থায় থাকবে। কেসটিতে একটি ট্রান্সপারেন্ট ঢাকনা রয়েছে এবং বাইরের একটি সবুজ বিন্দু রয়েছে, যা এর চার্জিং স্ট্যাটাস দেখাবে। Galaxy Buds 3 এর স্টেম এবং কেসের ডিজাইন Apple-এর AirPods-এর মতো দেখাচ্ছে । এছাড়াও, চার্জিং কেসটি আছে একটি ক্লিপ যাতে আপনি এটিকে সহজেই বিভিন্ন জিনিসের সাথে ঝুলিয়ে বা আটকে রাখতে পারবেন। Samsung এর পরবর্তী Unpacked ইভেন্টে Galaxy Buds 3 উন্মোচন করার কথা রয়েছে, Galaxy Buds 3 Pro, Galaxy Z Fold 6, Galaxy Z Flip 6, Galaxy Ring, Galaxy Watch 7 সিরিজ এবং Galaxy Watch Ultra সহ। লঞ্চ ইভেন্টটি 10 জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা আছে।

Samsung Galaxy Buds 3 এর রিটেল লিস্টিং ট্রান্সপারেন্ট কেস এবং AirPods-এর মতো স্টেম ডিজাইন দেখে গ্যাজেট প্রেমীরা উচ্ছসিত। ছবিগুলিতে Galaxy Buds 3 মেটালিক সিলভার রঙে দেখা গেছে। 

Samsung এর Galaxy Buds শীঘ্রই একটি রিফ্রেশ পেতে চলেছে। অনুমান করা হচ্ছে যে Galaxy Buds 3 Samsung-এর পরবর্তী Galaxy Unpacked ইভেন্টে ফোল্ডেবল স্মার্টফোন এবং Galaxy Watch 7 সিরিজের সাথে উন্মোচন করা হবে। আনুষ্ঠানিক প্রকাশের আগে, Galaxy Buds 3 এর একটি রিটেল লিস্টিং আমাদের ইয়ারবাডস এবং তাদের চার্জিং কেসের প্রথম ঝলক দিয়েছে।

লিস্টিংটি অডিও ডিভাইসটির জন্য একটি মসৃণ ডিজাইন এবং ট্রান্সপারেন্ট ঢাকনা নিয়ে আসছে। Galaxy Buds 3 Apple AirPods-এর মতই হওয়ার গুজব রয়েছে। 

একজন X ব্যবহারকারী (@TEQHNIKACROSS) দক্ষিণ কোরিয়ার ই-কমার্স ওয়েবসাইট Coupang-এ Galaxy Buds 3 এর কথিত লিস্টিংটি দেখতে পান। লিস্টিংটি Samsung-এর ওয়্যারলেস ইয়ারবাডস এবং তাদের কেসের মসৃণ এবং স্টেম ডিজাইনের একটি প্রিভিউ প্রদান করে। 

Galaxy Buds 3 এর ইয়ারবাডগুলি মেটালিক সিলভার রঙে কালো টিপ সহ দেখা যায়, এবং কেসটির একটি বেগুনি ফিনিশ আছে। ইয়ারবাডগুলি কেসের ভিতরে কালো হোল্ডারে সোজা অবস্থায় থাকবে। কেসটিতে একটি ট্রান্সপারেন্ট ঢাকনা রয়েছে এবং বাইরের একটি সবুজ বিন্দু রয়েছে, যা এর চার্জিং স্ট্যাটাস দেখাবে।

Galaxy Buds 3 এর স্টেম এবং কেসের ডিজাইন Apple-এর AirPods-এর মতো দেখাচ্ছে । এছাড়াও, চার্জিং কেসটি আছে একটি ক্লিপ যাতে আপনি এটিকে সহজেই বিভিন্ন জিনিসের সাথে ঝুলিয়ে বা আটকে রাখতে পারবেন।

Samsung এর পরবর্তী Unpacked ইভেন্টে Galaxy Buds 3 উন্মোচন করার কথা রয়েছে, Galaxy Buds 3 Pro, Galaxy Z Fold 6, Galaxy Z Flip 6, Galaxy Ring, Galaxy Watch 7 সিরিজ এবং Galaxy Watch Ultra সহ। লঞ্চ ইভেন্টটি 10 জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা আছে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Samsung Galaxy Buds 3, Samsung
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »