iPhone সহ একাধিক Apple প্রোডাক্ট সস্তা হল Amazon –এ

iPhone সহ একাধিক Apple প্রোডাক্ট সস্তা হল Amazon –এ

28 মার্চ পর্যন্ত Amazon এ Apple প্রোডাক্টে সেল চলবে

হাইলাইট
  • শুরু হল Amazon India's Apple Fest Sale
  • 28 মার্চ পর্যন্ত Amazon এ Apple প্রোডাক্টে সেল চলবে
  • সস্তা হয়েছে iPhone, MacBook, Apple Watch, iPad

শুরু হল Amazon India's Apple Fest Sale। এই সেলে সস্তা হয়েছে iPhone, MacBook ল্যাপটপ, Apple Watch, iPad সহ একাধিক Apple প্রোডাক্ট। 28 মার্চ পর্যন্ত Amazon এ Apple প্রোডাক্টে সেল চলবে। সাত দিনের এই সেলে বিভিন্ন Apple প্রোডাক্টে ডিসপকাউন্টের সাথেই থাকছে নো-কস্ট ইএমআই ও একাধিক পেমেন্ট অপশানের সুবিধা। ICICI ব্যাঙ্ক ও SBI ব্যাঙ্ক গ্রাহকরা অতিরিক্ত সুবিধা পাবেন এই সেলে। iPhone X, iPad আর Apple Watch Series 3 এর মতো জনপ্রিয় প্রোডাক্টে ছাড় পাওয়া যাচ্ছে।

91,900 টাকার পরিবর্তে 73,999 টাকায় পাওয়া যাচ্ছে iPhone XS। iPhone XS Max, iPhone XS, iPhone 8 Plus, iPhone 8 আর iPhone 7 এ পাওয়া যাবে নো-কস্ট ইএমআই অপশান। মাত্র 67,999 টাকায় পাওয়া যাবে iPhone XR।

iPhone ছাড়াও iPad (6th Gen) এ ছাড় পাওয়া যাচ্ছে। 24,990 টাকায় iPad (6th Gen) কেনা যাবে। MacBook ল্যাপটপে 15,000 টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Amazon। থাকছে ডেবিট কার্ডে তিন মাস নো-কস্ট ইএমআই এর সুবিধা।

মাত্র 23,990 টাকা থেকে নতুন Apple Watch Series 3 পাওয়া যাচ্ছে। এই প্রোডাক্টে 9 মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই পাওয়া যাবে।

একাধিক অ্যাকসারিজেও আকর্ষনীয় ছাড় ও নো-কস্ট ইএমআই এর সুবিধা পাওয়া যাচ্ছে। Beats Solo3 হেডফোন কিনতে খরচ হবে 5,300 টাকা।

 

 

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2022. All rights reserved.