প্রবীন নাগরিকদের জন্য নতুন ফিচারফোন লঞ্চ করল iBall

প্রবীন নাগরিকদের জন্য নতুন ফিচারফোন লঞ্চ করল iBall
হাইলাইট
  • Aasaan 4 নামের এই ফিচার ফোন লঞ্চ হয়েছে
  • iBall Aasaan 4 এর দাম 3,499 টাকা
  • বয়স্কদের ব্যবহারের সুবিধার জন্য এই ফোনে বড় কি-বোর্ড ব্যবহার করা হয়েছে

নতুন ফিচার ফোন লঞ্চ করল স্বদেশি কনজিউমার ইলেকট্রিক কোম্পানি iBall। প্রবীন নাগরিকদের জন্য Aasaan 4 নামের এই ফিচার ফোন লঞ্চ হয়েছে। iBall Aasaan 4 এর দাম 3,499 টাকা।

বয়স্কদের ব্যবহারের সুবিধার জন্য এই ফোনে বড় কি-বোর্ড ব্যবহার করা হয়েছে। এর সাথেই ডিসপ্লেতে বড় অক্ষর ব্যবহার করেছে iBall। ভালো করে শোনার জন্য Aasaan 4 এ আরও জোরে আওয়াজ হবে বলে জানিয়েছে কোম্পানি। এর সাথেই থাকবে মোবাইল ট্র্যাকিং এর মতো আপতকালীন পরিষেবা। Aasaan 4 এ একটি 2.31 ইঞ্চি ডিসপ্লে ব্যবহার হয়েছে। কি-প্যাডে কোন সংখ্যা টিপলে তা জানিয়ে দেবে Aasaan 4।

Aasaan 4 এ রয়েছে একটি 1,800 mAh ব্যাটারি। এর সাথেই থাকবে 32GB পর্যন্ত microSD কার্ড সাপোর্ট। Aasaan 4 এ 200 টি SMS আর 1,000 টি কনট্যাক্ট সেভ করে রাখা যাবে।

বিপদের সময় জরুরি ফোন করার জন্য Aasaan 4 এ একটি SOS বাটন রয়েছে। এই বোতামে চাপ দিলে ফোনে সাইরেন বাজতে শুরু করবে যা আশেপাশের মানুষকে সতর্ক করে দেবে। এর সাথেই এই ফোন লোকেশান ট্র্যাকিং এর মতো ফিচার ব্যবহার করেছে iBall। সাদা রঙে সারা দেশে রিটেল স্টোরে iBall Aasaan 4 পাওয়া যাচ্ছে।

ওয়ান টাচ লক, LED টর্চ, তার ছাড়া FM, সহজ ইন্টারফেস ফিচারগুলি বৃদ্ধ-বৃদ্ধাদের ফোন ব্যবহার আসান করে দেবে Aasaan 4।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com