এটাই কি নতুন iPhone?

এটাই কি নতুন iPhone?

Photo Credit: 9to5Mac

9to5Mac ওয়াবসাইটে নতুন 5.8 ইঞ্চি ও 6.5 ইঞ্চি ডিসপ্লের iPhone XS এর ছবি প্রকাশিত হয়েছে।

হাইলাইট
  • নতুন iPhone লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পাঠানো শুরু করেছে Apple
  • 12 সেপ্টেম্বর স্টিভ জোবস থিয়েটারে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে
  • তিনটি নতুন iPhoneএর সাথেই এই ইভেন্টে লঞ্চ হবে নতুন Apple Watch Series 4

 

গতকাল নতুন iPhone লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পাঠানো শুরু করেছে Apple। 12 সেপ্টেম্বর স্টিভ জোবস থিয়েটারে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে। তিনটি নতুন iPhoneএর সাথেই এই ইভেন্টে লঞ্চ হবে নতুন Apple Watch Series 4 আর নতুন MacBook Air। তিনটি নতুন iPhone এর দুটিতে OLED ডিসপ্লে থাকবে। এবার এক রিপোর্টে এই দুই OLED ডিসপ্লের iPhone XS আর Apple Watch Series 4এর ছবি প্রকাশিত হল।

9to5Mac ওয়াবসাইটে এই ছবি প্রকাশ পেয়েছে। এই ওয়েবসাইটে নতুন 5.8 ইঞ্চি ও 6.5 ইঞ্চি ডিসপ্লের iPhone XS এর ছবি প্রকাশিত হয়েছে। নতুন সোনালী রঙে এই দুটি ফোন দেখা গিয়েছে। তবে এই রিপোর্টে কম দামের 6.1 ইঞ্চি LCD ডিসপ্লের iPhone এর ছবি দেখা যায়নি। এই রিপোর্টে জানানো হয়েছে সেপ্টেম্বর মাসেই iPhone XS এর শিপিং শুরু হবে।

অন্য এক রিপোর্টে 9to5Macওয়েবসাইটে নতুন Apple Watch Series 4 এর ছবি প্রকাশিত হয়েছে। 12 সেপ্টেম্বর ইভেন্টে এই প্রোডাক্ট লঞ্চ করবে Apple। এঈ স্মার্টওয়াচে এজ-টু-এজ ডিসপ্লে দেখা গিয়েছে। Apple Watch Series 3 এর থেকে এই ঘড়িতে 15 শতাংশ বড় ডিসপ্লে থাকবে।

apple watch series 4 Apple Watch Series 4

Photo Credit: 9to5Mac

 

নতুন Apple Watch Series 4ওয়াচফেসে আগের থেকে অনেক বেশি তথ্য দেখা যাবে। এর সাথেই একই ইভেন্টে লঞ্চ হতে পারে একটি Retina ডিসপ্লের MacBook Air। এই প্রথম Retina ডিসপ্লে সহ লঞ্চ হতে চলেছে কোম্পানির ট্রাভেল সিরিজের ল্যাপটপ।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com