শিঘ্রই লঞ্চ হবে Motorola One Action, সামনে এল একাধিক তথ্য

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
শিঘ্রই লঞ্চ হবে Motorola One Action, সামনে এল একাধিক তথ্য

Photo Credit: Twitter/ Ishan Agarwal

শিঘ্রই লঞ্চ হবে Motorola One Action

হাইলাইট
  • নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Motorola
  • Motorola One Action ফোনে থাকছে Samsung exynos 9609 চিপসেট
  • ফোনের পিছনে তিনটি ক্যামেরার সাথেই থাকছে LED ফ্ল্যাশ

সম্প্রতি লঞ্চ হয়েছিল Motorola One Vision। এবার নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Motorola। শিঘ্রই লঞ্চ হবে Motorola One Action। ইতিমধ্যেই বেঞ্চমার্কিং ওয়েবসাইটে এই ফোন দেখা গিয়েছিল। সেখানে সামনে এসেছিল এই ফোনের ডিজাইন ও স্পেসিফিকেশন। Motorola One Action ফোনের ডিসপ্লের মাঝে থাকছে হোল পাঞ্চ আর ডিসপ্লের পাশে থাকছে পাতলা বেজেল।

এবার টিপস্টার ইশান অগ্রবাল জানিয়েছেন দুটি রঙে লঞ্চ হবে Motorola One Action। সাদা ও নীলাভ সবুজ রঙে এই ফোন পাওয়া যাবে। ফোনের সামনে ও পিছন থেকে ছবিও প্রকাশ করেছেন ইশান।

গত মাসে Geekbench ওয়েবসাইটে Motorola One Action ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। এই ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। ফোনের সামনে থাকছে পাঞ্চ হোল ডিসপ্লে।

ফোনের পিছনে তিনটি ক্যামেরার সাথেই থাকছে LED ফ্ল্যাশ। এই ফোনের পিছনে থাকতে পারে একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা গিয়েছে। কোম্পানির অন্যান্য ফোনের মতোই Android One প্রোগ্রামের অধীনে লঞ্চ হবে এই স্মার্টফোন।

Motorola One Action ফোনে থাকছে Samsung exynos 9609 চিপসেট। সাথে থাকছে 4GB পর্যন্ত  RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ। Motorola One Action ফোনের ভিতরে থাকছে 3,500 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com