64MP ক্যামেরা, সুপার ফাস্ট চার্জিং সহ লঞ্চ হল Motorola One Hyper

64MP ক্যামেরা, সুপার ফাস্ট চার্জিং সহ লঞ্চ হল Motorola One Hyper

Motorola One Hyper ফোনে 4,000mAh ব্যাটারি থাকছে

হাইলাইট
  • Motorola One Hyper ফোনে 32MP পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে
  • ফোনের ভিতরে Qualcomm Snapdragon 675 চিপসেট থাকছে
  • থাকছ সুপারফাস্ট 45W চার্জিং

সম্প্রতি একের পর এক রিপোর্টে Motorola One Hyper ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছিল। অবশেষে এই ফোন লঞ্চ করল Motorola। Motorola One Hyper ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা। এই প্রথম কোন Motorola ফোনে এই ডিজাইন দেখা গেল। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরায় থাকছে 64MP প্রাইমারি সেন্সর। ফোনের ভিতরে থাকছে Snapdragon 675 চিপসেট, 4,000 mAh ব্যাটারি আর 45W ফাস্ট চার্জ সাপোর্ট।

Motorola One Hyper এর দাম

Motorola One Hyper এর দাম 399.99 মার্কিন ডলার (প্রায় 29,900 তাকা)। আপাতত মার্কিন যুক্তরাষ্ট্র, লাতিন আমেরিকা ও ইউরোপের বিভিন্ন দেশে এই ফোন বিক্রি শুরু হবে। তিনটি রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন।

motorola one hyper blue Motorola One Hyper Blue

Motorola One Hyper ফোনে থাকছে Qualcomm Snapdragon 675 চিপসেট

Motorola One Hyper স্পেসিফিকেশন

Motorola One Hyper ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে থাকছে একটি 6.5 ইঞ্চি FHD+ ডিসপ্লে থাকবে। পপ-আপ ক্যামেরা থাকার জন্য এই ফোনে ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না। পপ-আপ ক্যামেরায় থাকবে 32 মেগাপিক্সেল সেন্সর। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 675 চিপসেট। সাথে থাকবে 4GB RAM আর 128GB স্টোরেজ।

Motorola One Hyper ফোনের পিছনের ক্যামেরায় থাকছে একটি 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 8 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। ফোনের পপ-আপ সেলফি ক্যামেরায় থাকছে 32 মেগাপিক্সেল সেন্সর।

কানেক্টিভিটির জন্য Motorola One Hyper  ফোনে থাকছে 4G LTE, Wi-Fi 802.11/b/g/n/ac, Bluetooth 5.0, GPS, A-GPS, LTEPP, SUPL, GLONASS আর Galileo। এই ফোনের ভিতরে থাকছে 4,000 mAh ব্যাটারি আর 45W ফাস্ট চার্জ সাপোর্ট। Motorola One Hyper এর ওজন 200 গ্রাম।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com