বাজেট সেগমেন্টে নতুন স্মার্টফোন আনছে Nokia

বাজেট সেগমেন্টে নতুন স্মার্টফোন আনছে Nokia

Photo Credit: TigerMobiles

স্পেসিফিকেশান সামনে এলেও Nokia 1 Plus ফোনের দাম জানা যায়নি

হাইলাইট
  • বাজারে আসবে এন্ট্রি লেভেল Nokia 1 Plus
  • থাকছে একটি MediaTek MT6739WW চিপসেট
  • Android 9.0 Pie (Go Edition) অপারেটিং সিস্টেম থাকবে

24 ফেব্রুয়ারি নতুন স্মার্টফোন লঞ্চ করবে Nokia। স্পেনের বার্সেলোনায় ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেস ইভেন্টে নতুন বাজেট স্মার্টফোনটি লঞ্চ করবে কোম্পানি। একই ইভেন্টে লঞ্চ হবে কোম্পানির ফ্ল্যাগশিপ Nokia 9 PureView। একই সাথে  বাজারে আসবে এন্ট্রি লেভেল Nokia 1 Plus। নতুন এই বাজেট ফোনে থাকবে 1 GB RAM আর MediaTek চিপসেট। তবে লঞ্চের সময় Nokia 1 Plus ফোনে Android 9.0 Pie (Go Edition) অপারেটিং সিস্টেম থাকবে।

সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে Nokia 1 Plus ফোনের একাধিক স্পেসিফিকেশন সামনে এসেছে। বাজার চলতি ফোনে খুব আজকাল খুব পাতলা বেজেল থাকলেও নতুন Nokia বাজেট স্মার্টফোনে থাকবে তুলনামূলক চওড়া বেজেল।

Nokia 1 Plus ফোনের ডিসপ্লের রেজোলিউশন 480x960 পিক্সেলস। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 18:9। ফোনের ভিতরে থাকছে একটি MediaTek MT6739WW চিপসেট আর PowerVR GE8100 GPU।

Android 9.0 Pie (Go Edition) অপারেটিং সিস্টেম থাকার জন্যই Nokia 1 Plus ফোনে মাত্র 1 GB RAM ব্যবহার করেছে কোম্পানি। কানেকটিভিটির জন্য এই ফোনে থাকছে ডুয়াল সিম, Wifi, Bluetooth আর মাইক্রো ইউএসবি পোর্ট। স্পেসিফিকেশান সামনে এলেও Nokia 1 Plus ফোনের দাম জানা যায়নি।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com