সামনে এল OnePlus 8 Pro, ফিচারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
সামনে এল OnePlus 8 Pro, ফিচারগুলি দেখে নিন

OnePlus 8 Pro ফোনে থাকতে পারে 120Hz ডিসপ্লে

হাইলাইট
  • OnePlus 8 Pro ফোনে 120Hz ডিসপ্লে থাকতে পারে
  • থাকবে একটি হোল-পাঞ্চ ডিসপ্লে
  • ফোনের পিছনে থাকতে পারে চারটি ক্যামেরা

সম্প্রতি সামনে এসেছে OnePlus 8 Pro। চিনের এক সরকারী ওয়েবসাইটে এই ফোন সম্পর্কে তথ্য প্রকাশিত হয়েছে। সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে জানা গিয়েছে OnePlus 8 Pro ফোনে ডুয়াল 5G মোড থাকতে পারে। IN2010 মডেল নম্বরে সামনে এসেছে এই ফোন। টেক গুরুরা বলছেন OnePlus 8 Pro নামেই বাজারে আসবে এই ফোন। একই সাথে লঞ্চ হতে পারে OnePlus 8 আর OnePlus 8 Lite। ইতিমধ্যেই প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে এই OnePlus 8 Pro ফোনে থাকতে পারে হোল-পাঞ্চ ডিসপ্লে। ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা।

সুধাংশু আমভোরে জানিয়েছেন জানিয়েছেন OnePlus 8 Pro ফোনে থাকছে ডুয়াল ব্যান্ড 5G কানেক্টিভিটি। থাকছে n1, n41, n78 আর n79 সাপোর্ট। সুধাংশু জানিয়েছেন একই সাথে লঞ্চ হবে OnePlus 8 Pro, OnePlus 8 আর OnePlus 8 Lite।

ইন্টারনেটে কানাঘুষো OnePlus 8 Pro ফোনে 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে। এছাড়াও এই ফোনে থাকছে হোল-পাঞ্চ ডিসপ্লে। ফোনের পিছনে চারটি ক্যামেরা ব্যবহার করতে পারে OnePlus। এই ফোনে থাকতে পারে Snapdragon 865 চিপসেট। একই সাথে লঞ্চ হতে পারে OnePlus 8 Lite। সেই ফোনে থাকতে পারে ডুয়াল ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com