ফাস্ট চার্জিং সাপোর্ট সহ দুটি পাওয়ার-ব্যাঙ্ক নিয়ে এল Redmi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
ফাস্ট চার্জিং সাপোর্ট সহ দুটি পাওয়ার-ব্যাঙ্ক নিয়ে এল Redmi

কালো ও সাদা রঙে Redmi পাওয়ার-ব্যাঙ্ক পাওয়া যাবে

হাইলাইট
  • Redmi পাওয়ার-ব্যাঙ্কে USB Type-A ও USB Type-C পোর্ট থাকছে
  • 10,000 mAh ও 20,000 mAh ক্ষমতার দুটি পাওয়ার-ব্যাঙ্ক লঞ্চ হয়েছে
  • লিথিয়াম পলিমার ব্যাটারি ব্যবহার হয়েছে

মঙ্গলবার ভারতে দুটি নতুন পাওয়ার-ব্যাঙ্ক নিয়ে এসেছে Redmi। 10,000 mAh ও 20,000 mAh ক্ষমতার দুটি নতুন পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। এই দুই পাওয়ার-ব্যাঙ্কে 18W ফাস্ট চার্জ সাপোর্ট থাকছে। কালো ও সাদা রঙের এই পাওয়ার-ব্যাঙ্কে থাকছে ডুয়াল ইনপুট ও আউটপুট। USB Type-A ও USB Type-C পোর্ট ব্যবহার করে এই পাওয়ারব্যাঙ্ক ব্যবহার করা যাবে। থাকছে উভয় দিকে ফাস্ট চার্জ সাপোর্ট।

Redmi পাওয়ার-ব্যাঙ্কের দাম

10,000 mAh ক্ষমতার Redmi পাওয়ার-ব্যাঙ্কের দাম 799 টাকা। অন্যদিকে 20,000 mAh পাওয়ার-ব্যাঙ্ক কিনতে 1,499 টাকা খরচ করতে হবে। কালো ও সাদা রঙে এই প্রোডাক্ট বিক্রি করবে Redmi। 18 ফেব্রুয়ারি Amazon.in, Mi.com ও Mi Home স্টোর থেকে কোম্পানির নতুন পাওয়ার-ব্যাঙ্ক বিক্রি শুরু হবে।

ভারতে লঞ্চ হল Redmi 8A Dual; দাম ও ফিচারগুলি দেখে নিন

Redmi পাওয়ার-ব্যাঙ্ক স্পেসিফিকেশন

দুটি নতুন পাওয়ার-ব্যাঙ্কেই একই ডিজাইন থাকছে। থাকছে দুটি USB Type-A পোর্ট, একটি Micro USB পোর্ট ও একটি USB Type-C পোর্ট। 10,000 mAh পাওয়ার-ব্যাঙ্কে সর্বোচ্চ 10W ও 20,000 mAh পাওয়ার-ব্যাঙ্কে সর্বোচ্চ 18W ফাস্ট চার্জ আউটপুট থাকছে।

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

কোম্পানি জানিয়েছে এই দুই পাওয়ারব্যাঙ্কে থাকছে 12 লেয়ার সার্কিটের সুরক্ষা। পাওয়ার-ব্যাঙ্কের ভিতরে থাকছে লিথিয়াম পলিমার ব্যাটারি। এই পাওয়ার-ব্যাঙ্ক ব্যবহার করে উভয় দিকে ফাস্ট চার্জ পাওয়া যাবে। এছাড়াও ব্লুটুথ হেডসেট, ফিটনেস ব্যান্ড ও স্মার্টওয়াচ চার্জিংয়ের জন্য একটি লো পাওয়ার মোড থাকছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com