Vivo T3 Lite 5G শীঘ্রই ভারতে আসছে, Sony AI ক্যামেরা সহ

Vivo T3 Lite 5G শীঘ্রই ভারতে আসছে, Sony AI ক্যামেরা সহ

Photo Credit: Vivo

হাইলাইট
  • Vivo T3 Lite 5G লঞ্চ
  • Sony AI ক্যামেরা সহ Dual 5G
  • Vivo T3 Lite 5G Android 14-ভিত্তিক Funtouch OS 14 সহ জাহাজে করে
বিজ্ঞাপন

Vivo ঘোষণা করেছে যে Vivo T3 Lite 5G শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। এটি হবে Vivo T3 সিরিজের তৃতীয় স্মার্টফোন, মার্চে T3 এবং এপ্রিলে T3x লঞ্চের পরে। একটি মাইক্রোসাইট যা ফোনটির বিভিন্ন তথ্য প্রদান করছে, Flipkart এ লাইভ রয়েছে। এটি নিশ্চিত করেছে যে Vivo T3 Lite 5G একটি Sony AI ক্যামেরা সিস্টেম নিয়ে আসবে এবং এর ডিজাইন এলিমেন্টগুলিও হিন্ট করছে।

Vivo T3 Lite 5G ভারতে লঞ্চ:

Flipkart মাইক্রোসাইট অনুযায়ী, Vivo T3 Lite 5G একটি "লাইটনিং ফাস্ট প্রসেসর" দ্বারা চালিত হবে। এটি ভারতের "সবচেয়ে সাশ্রয়ী" dual 5G স্মার্টফোন হবে বলে দাবি করেছে কোম্পানি। স্মার্টফোনটির Sony AI ক্যামেরাও থাকবে। টিজার ইমেজে দেখানো হয়েছে যে এটি একটি ডুয়াল-ক্যামেরা সিস্টেম এবং একটি LED ফ্ল্যাশ থাকতে পারে।

হ্যান্ডসেটটির ডিজাইন তার বড় ভাই, Vivo T3 5G এর মতো ফ্ল্যাট হতে পারে এবং এতে একটি ওয়াটারড্রপ নচ থাকতে পারে - একটি ডিজাইন এলিমেন্ট যা সাধারণত বাজেট অফারিংসে দেখা যায়। এটি দুটি রঙের বিকল্পে অফার করা হতে পারে। স্মার্টফোনটি dual 5G ক্ষমতাও অফার করতে পারে, যা Vivo ইতিমধ্যে টিজ করেছে।

মাইক্রোসাইটের তালিকায় চিপসেটের বিবরণ ২৪ জুন প্রকাশ করা হবে বলা হয়েছে, এবং ক্যামেরার স্পেসিফিকেশন পরের দিন (২৫ জুন) আনুষ্ঠানিকভাবে জানানো হবে। এই উন্নয়নটি Vivo T3 Lite 5G এর স্পেসিফিকেশন এবং মূল্য পরিসীমা ফাঁস হওয়ার পরে আসে।

Vivo T3 Lite 5G এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত):

একটি প্রতিবেদনের মতে, Vivo T3 Lite 5G MediaTek Dimensity 6300 SoC দ্বারা চালিত হবে। এই চিপসেট বাজেট সেগমেন্টের অন্যান্য স্মার্টফোন যেমন Realme Narzo N65 এবং Realme C65 5G চালিত করে এবং শীঘ্রই Vivo এর আসন্ন হ্যান্ডসেট চালিত করতে পারে।

এটি ৫০-মেগাপিক্সেল Sony AI ক্যামেরা নিয়ে আসবে যা একটি সেকেন্ডারি সেন্সরের সাথে যুক্ত হবে। স্মার্টফোনটি Vivo এর ভারতের সবচেয়ে সাশ্রয়ী 5G অফার হতে পারে এবং সম্ভবত এর মূল্য ১২,০০০ টাকার নিচে হতে পারে। এটি জুনের শেষের দিকে ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। আমরা শীঘ্রই ফোনটির বিষয়ে আরও শুনতে পাব।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Vivo T3 Lite 5G, Vivo
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »