আগামী মাসেই বাজারে আসতে পারে 192 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
আগামী মাসেই বাজারে আসতে পারে 192 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন

192 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোনে Snapdragon চিপসেট থাকতে পারে

হাইলাইট
  • আগামী মাসে এই ফোন লঞ্চ হতে পারে
  • যদিও এই ফোন সম্পর্কে কোন তথ্য জানা যায়নি
  • Mi 10 সিরিজে 108 মেগাপিক্সেল ক্যামেরা ছিল

মে মাসে 192 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন লঞ্চ ঘিরে জল্পনা শুরু হয়েছে। এই মুহূর্তে বাজারে সর্বোচ্চ রেসোলিউশন ক্যামেরার স্মার্টফোনে 108 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। Xiaomi Mi 10 সিরিজ ও Samsung Galaxy S20 Ultra-তে 108 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছিল। যদিও কোন কোম্পানি 192 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন বাজারে আনছে সেই বিষয়ে বিস্তারে জানা যায়নি।

সম্প্রতি চিনের মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে 192 মেগাপিক্সেল স্মার্টফোন লঞ্চের খবর সামনে এসেছে। আগামী মাসেই বাজারে আসতে পারে এই ফোন। এই প্রথম 192 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের খবর প্রকাশ্যে এল। যদিও গত বছরেই Qualcomm জানিয়েছিল লেটেস্ট Snapdragon চিপসেটে 192 মেগাপিক্সেল ক্যামেরা সাপোর্ট রয়েছে।

লকডাউনে রোজগারের সুযোগ করে দিল Jio! রিচার্জ করলেই মিলবে কমিশন

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

SM7250 মডেল নম্বরে এই ফোন লঞ্চ হতে পারে। এই ফোনে থাকতে পারে Snapdragon 765 চিপসেট। এই চিপসেটে 192 মেগাপিক্সেল ক্যামেরা সাপোর্ট রয়েছে। তবে 192 মেগাপিক্সেল ক্যামেরায় কোন এফেক্ট সহ ছবি তোলা যাবে না। অর্থাৎ 192 মেগাপিক্সেল মোডে HDR মোডের মতো একাধিক ফ্রেম প্রসেস করা সম্ভব হবে না।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com