লঞ্চের আগেই ফাঁস হল iPhone 12 Pro-র একাধিক ফিচার

লঞ্চের আগেই ফাঁস হল iPhone 12 Pro-র একাধিক ফিচার

iPhone 12 ও অন্যান্য Apple প্রোডাক্ট সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে

হাইলাইট
  • iPhone 12-এ থাকবে 5G কানেক্টিভিটি
  • এই ফোনে A14 চিপ থাকবে
  • 120Hz ডিসপ্লে ও USB Type-C পোর্ট থাকবে

বিশ্বব্যাপী লকডাউনের মধ্যেই নতুন প্রোডাক্ট লঞ্চ কোম্পানিগুলি কাছে বেশ চ্যালেঞ্জিং। যদিও লকডাউনকে তোয়াক্কা না করেই সম্প্রতি বাজারে এসেছে iPhone SE (2020)। সব ঠিক থাকলে চলতি বছর সেপ্টেম্বরে বাজারে আসতে পারে iPhone 12 সিরিজ। এই ফোনগুলিতে থাকবে 5nm প্রসেসের A14 চিপ, 5G কানেক্টিভিটি, 120Hz ডিসপ্লে ও USE Type-C পোর্ট।

সম্প্রতি Apple-এর বিভিন্ন প্রডাক্ট লঞ্চের খবর আগে থেকে বলে হুবহু মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেয়েছেন @L0vetodream নামে এক ব্যক্তি। 9to5Mac-এ প্রকাশিত সাপ্রতিক রিপোর্ট থেকে জানা গিয়েছে iPhone SE (2020) সব খবর হুবহু মিলিয়েছিলেন এই ব্যক্তি। এছাড়াও @L0vetodream নামের এই ব্যক্তির Pad Proসম্পর্কে প্রকাশিত খবরও মিলে গিয়েছিল।

চলতি বছরেই iPhone 12-এর সঙ্গেই AirPods 3 ‘Lite', Apple TV, একটি ARM-প্রসেসরের MacBook 12-ইঞ্চি মডেল, HomePod Lite লঞ্চ করতে পারে Apple। একই সঙ্গে বাজারে আসতে পারে চারটি নতুন iPhone। @L0vetodream আরও জানিয়েছেন একটি গেম কন্ট্রোলার তৈরি করছে Apple। এছাড়াও তৈরি হচ্ছে ডিসপ্লের নীচে সিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ iPad Air। যদিও করোনাভাইরাস পরিস্থিতির উপরে এই প্রোডাক্টগুলির লঞ্চ নির্ভর করবে।

মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হল iPhone SE (2020)

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

ট্যুইটারে @L0vetodream আরও বলেন, iPhone 12 Pro-তে থাকবে 5.4 ইঞ্চি ডিসপ্লে। অন্যদিকে iPhone 12 pro Max-এ থাকবে 6.7 ইঞ্চি ডিসপ্লে। এই দুই ফোনেই Qualcomm-এর 5G মোডেম থাকবে। এই ফোনগুলি অনেকটা iPad Pro-র মতো দেখতে হবে। iPhoone 120 Pro তে থাকবে 120Hz ভেরিয়েবেল রিফ্রেশ রেট। ফোনের ভিতরে থাকবে 5nm A14 চিপ।।

এখনও iPhone 12 সিরিজ লঞ্চের কয়েক মাস বাকি। এখন শুধুই এই ফোন সম্পর্কে প্রাথমিক তথ্য সামনে এসেছে। যদিও এই ফোন সম্পর্কে কোন উচ্যবাচ্চ করেনি Apple।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com