এটাই নতুন LG G8 ThinQ? লঞ্চের আগেই জেনে নিন স্পেসিফিকেশন

এটাই নতুন LG G8 ThinQ? লঞ্চের আগেই জেনে নিন স্পেসিফিকেশন

Photo Credit: Twitter/ Evan Blass

24 ফেব্রুয়ারী লঞ্চ হবে LG G8 ThinQ

হাইলাইট
  • 24 ফেব্রুয়ারী লঞ্চ হবে LG G8 ThinQ
  • ফোনের ভিতরে থাকবে লেটেস্ট Sanpdragon 855 চিপসেট
  • সাথে থাকছে 3,400 mAh ব্যাটারি

শীঘ্রই কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ LG G8 ThinQ নিয়ে আসছে LG। লঞ্চের আগেই ইন্টারনেটে এই ফোনের একাধিক ছবি ও স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল। একাধিক ছবিতে LG G8 ThinQ ফোনটি চারদিক থেকে দেখা গিয়েছে।  এই ফোনে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা।  এছাড়াও ফোনের পিছনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে।  ডিসপ্লের উপরে থাকছে একটি নচ।

 

আরও পড়ুন: 4G কভারেজে এক নম্বরে Jio, 4G স্পিডে এক নম্বরে Airtel

 

টুইটারে LG G8 ThinQ ফোনের ছবি প্রকাশিত হয়েছে।  ইভান ব্লাস নামে এক গ্রাহক এই ছবি প্রকাশ করেছেন। আগেও একাধিকবার বিভিন্ন স্মার্টফোনের ছবি প্রকাশ করে টেক দুনিয়ার নজরে এসেছিলেন এই টিপস্টার। প্রকাশিত ছবি দেখে মনে হচ্ছে LG G8 ThinQ ফোনে মেটাল ফ্রেম ব্যবহার হয়েছে।

 

আরও পড়ুন: ভারতে ধরাছোঁয়ার বাইরে এক নম্বরে Xiaomi, দুই নম্বরে Samsung

 

টুইটারে প্রকাশিত ছবিতে ফোনটি চারদিক থেকে দেখা যাচ্ছে।  ফোনের পিছনের গ্লসি ফিনিশ।  এছাড়াও গুগল অ্যাসিস্ট্যান্ট ব্যবহারের জন্য একটি আলাদা বাটন থাকছে এই ফোনে।  ছবি দেখে মনে হচ্ছে কোম্পানির অন্যান্য ফোনের মতোই LG G8 ThinQ ফোনে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক থাকবে।

 

আরও পড়ুন: "ভারতের স্মার্টফোন বাজার ওলটপালট করে দেবে Redmi Note 7" মনু কুমার জৈন

 

সম্প্রতি কোন এক রিপোর্টে জানা গিয়েছিল LG G8 ThinQ ফোনে একটি 19.5:9 অ্যাসপেক্ট রেশিওর 6.1 ইঞ্চি ডিসপ্লে থাকবে। ফোনের ভিতরে থাকবে লেটেস্ট Sanpdragon 855 চিপসেট। এছাড়াও থাকছে 3,400 mAh ব্যাটারি। সম্প্রতি প্রকাশিত ছবিতে ইতিমধ্যেই জানা গিয়েছে এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকছে। আগামী 24 ফেব্রুয়ারী LG V50 ThinQ 5G স্মার্টফোনের সাথেই লঞ্চ হবে LG G8 ThinQ।

Advertisement
Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com