এক চার্জে চলবে দুই দিন! ভারতে লঞ্চ হল Nokia 2.3

এক চার্জে চলবে দুই দিন! ভারতে লঞ্চ হল Nokia 2.3

Nokia 2.3 ফোনে থাকছে 4,000 mAh ব্যাটারি

হাইলাইট
  • Nokia 2.3 ফোনে থাকছে MediaTek Helio A22 চিপসেট
  • থাকছে একটি Google Assistant বাটন
  • এক চার্জে দুই দিন চলবে এই স্মার্টফোন

সম্প্রতি বিশ্ব বাজারে Nokia 2.3 লঞ্চ করেছিল HMD Global। বাজেট সেগমেন্টে Xiaomi ও Realme কে টেক্কা দিতে এবার ভারতে এই স্মার্টফোন। বুধবার ভারতে লঞ্চ হয়েছে Nokia 2.3। কোম্পানি জানিয়েছে নতুন এই ফোন কিনলে প্রথম এক বছরে হার্ডওয়্যারে যে কোন সমস্যা হলে বিনামূল্যে বদলে দেওয়া হবে। বাজেট সেগমেন্টের নতুন এই ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম চলবে। লঞ্চের সময় কোম্পানি জানিয়েছে ভবিষ্যতে এই ফোনে Android 10 আপডেট পৌঁছে যাবে। Nokia 2.3 ফোনে থাকছে একটি Google Assistant বাটন। যে কোন সময় এই বাটন প্রেস করে Google Assistant ব্যবহার করা যাবে। লঞ্চের সময় কোম্পানি দাবি করেছে এক চার্জে দুই দিন চলবে এই স্মার্টফোন।

Nokia 2.3 এর দাম

Nokia 2.3 এর দাম 8,199 টাকা। 2GB RAM + 32GB স্টোরেজে ভারতে এই ফোন পাওয়া যাবে। 27 ডিসেম্বর শুরু হচ্ছে বিক্রি। ভারতে কোম্পানির অফিশিয়াল অনলাইন শপ ও বিভিন্ন অফলাইন স্টোর থেকে পাওয়া যাবে Nokia 2.3।

Nokia 2.3 স্পেসিফিকেশন

ডুয়াল সিম Nokia 2.3 ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে রয়েছে একটি 6.2 ইঞ্চি HD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে অক্টাকোর MediaTek Helio A22 চিপসেট, 2GB RAM আর 32GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Nokia 2.3 ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা থাকছে। ক্যামেরায় থাকছে একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। কোম্পানি জানিয়েছে এই ক্যামেরায় ভালো ছবি তোলা লক্ষ্যে শাটার বাটন প্রেস করার আগেই 15 টা ছবি তুলতে থাকে Nokia 2.3। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরার সাথে থাকছে এলইডি ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Nokia 2.3 ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v5.0, GPS/ A-GPS, Micro-USB (v2.0) আর 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে থাকছে 4,000 mAh ব্যাটারি।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com