কেমন হবে Oppo-র নতুন ফ্ল্যাগশিপ?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
কেমন হবে Oppo-র নতুন ফ্ল্যাগশিপ?

Photo Credit: Weibo

হাইলাইট
  • সোশাল মিডিয়া অ্যাকাউন্টে নতুন ফোল লঞ্চের জানান দিল Oppo
  • Oppo Find X এর হাত ধরেই কোম্পানির জনপ্রিয় Find সিরিজ বাজারে ফিরবে
  • এই ফোনে থাকবে লেটেস্ট Qualcomm Snapdragon 845 চিপসেট

সম্প্রতি নিজেদের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে নতুন ফোল লঞ্চের জানান দিল Oppo। Oppo Find X এর হাত ধরেই কোম্পানির জনপ্রিয় Find সিরিজ বাজারে ফিরবে। ভারতেও লঞ্চের কথা জানানো হয়েছে এই সোশান মিডিয়া পোস্টে। চার বছর আগে লঞ্চ হয়েছিল Find সিরিজের শেষ দুটি ফোন Find 7 আর Find 7A।

চিনের জনপ্রিয় এক মাইক্রোব্লগিং ওয়াবসাইতে নিজেদের নতুন এই ফোন লঞ্চের কথা জানিয়েছে এই স্মার্টফোন কোম্পানিটি। এই পোস্টেই জানানো হয়েছে নতুন এই ফোনটি হবে কোম্পানির নতুন ফ্ল্যাগশিপ। এছাড়াও টুইটারে চিনের এই ফোন কোম্পানি জানিয়েছে ভারতে লঞ্চ হবে কোম্পানির নতুন Find X। এই প্রথম Oppo র কোনো ফোন চিনে লঞ্চের সাথেই একসাথে ভারতে লঞ্চ হবে। যেহেতু এই ফোনটি একটি ফ্ল্যাগশিপ তাই আশা করা হচ্ছে এই ফোনে থাকবে লেটেস্ট Qualcomm Snapdragon 845 চিপসেট, সাথে 6GB RAM। এর সাথেই থাকতে পারে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর সাথেই কুইক চার্জ টেকনোলজি থাকতে পারে নতুন এই ফোনে। তবে কবে এই ফোন বাজারে আসবে তা এখনো জানা যায়নি। কোম্পানি জানায়নি কত দাম হবে এই ফোনের। আশা করা হচ্ছে আগামী কয়েক সপ্তাহের মধ্যেই এই সব প্রশ্নের উত্তর পেয়ে যাবো আমরা।

সম্প্রতি ইন্টারনেটে Oppo Find X এর এক ছবিতে এই ফোনের পিছনে ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরা দেখা গিয়েছে। যদিও এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখা যায়নি। তা দেখেই টেক গুরুরা মনে করছেন নতুন এই ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। এছাড়াও শোনা যাচ্ছে এই ফোনে প্রায় বেজেল লেস ডিসপ্লে থাকবে। শোনা যাচ্ছে Oppo Find X এ থাকবে একটি 6.42 ইঞ্চি QHD+ ডিসপ্লে।

সম্প্রতি Oppo ভারতে নতুন বাজেট স্মার্টফোন ব্র্যান্ড Realme লঞ্চ করেছে। আর এই ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন Realme 1 সপ্তাহ খানেক আগেই বাজারে এসেছে। মাত্র 8,990 টাকা থেকে পাওয়া যাচ্ছে নতুন এই বাজেট স্মার্টফোন। এই ফোনে আছে  2GHz MediaTek Helio P60 চিপসেট, 6GB পর্যন্ত RAM, 128GB পর্যন্ত স্টোরেজ আর ডুয়াল রিয়ার ক্যামেরা। 13MP এই ক্যামেরাতে আছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com