Samsung Galaxy A21s ক্যামেরায় থাকবে দুর্দান্ত এই ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Samsung Galaxy A21s ক্যামেরায় থাকবে দুর্দান্ত এই ফিচার

Photo Credit: YouTube/ 91mobiles

Samsung Galaxy A21s স্পেসিফিকেশন ফাঁস হয়েছে

হাইলাইট
  • Samsung Galaxy A21s-এর পিছনে তিনটি ক্যামেরা রয়েছে
  • থাকছে লাইভ ক্যামেরা ফিচার
  • Exynos 850 চিপসেট সহ লঞ্চ হবে এই ফোন

সম্প্রতি Samsung Galaxy A21s-এর একটি প্রোমো ভিডিও সামনে এসেছে। সেখানে জানানো হয়েছে এই ফোনে ‘লাইভ ক্যামেরা' ফিচার থাকতে চলেছে। এর ফলে গ্রাহকরা লাইভ ফটো তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে পারবেন। Facebook, YouTube, Instagram-এর মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় লাইভ ফটো পোস্ট করা যাবে। এছাড়াও নতুন ফোনে থাকছে 5,000 mAh ব্যাটারি।

91Mobiles ওয়েবসাইটে 30 সেকেন্ড দৈর্ঘ্যের একটি ভিডিও সামনে এসেছে। ভিডিওতে জানানো হয়েছে ফোনের ক্যামেরা অ্যাপ থেকে সরাসরি সোশ্যাল মিডিয়ায় ব্রডকাস্ট করা যাবে। কালো, নীল ও সাদা রঙে এই ফোন বাজারে আসতে পারে।

Samsung Galaxy A21s সম্ভাব্য স্পেসিফিকেশন

,Galaxy A21s-এ থাকবে 6.55 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এই ফোনের পিছনে থাকবে তিনিটি ক্যামেরা। এই ক্যামেরায় 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গেই থাকছে 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি তোলা জন্য থাকছে 13 মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে ব্যবহার করেছে Samsung।

এই ফোনে 5,000 mAh ব্যাটারি থাকবে। 3GB RAM + 64GB স্টোরেজে পাওয়া যাবে Galaxy A21s। কয়েক সপ্তাহ আগে এক রিপোর্টে জানা গিয়েছিল Exynos 850 চিপসেট সহ লঞ্চ হবে Samsung Galaxy A21s।

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

Galaxy A21sথাকবে এফএম রেডিও, মাইক্রো ইউএসবি, ডুয়াল সিম, 3.5 মিমি অডিও জ্যাক ও Bluetooth 5.0। সাদা, কালো ও নীল রঙে এই ফোন পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com