নতুন ডিজাইনের ক্যামেরা নিয়ে আসছে Samsung Galaxy A90, স্পেসিফিকেশন দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
নতুন ডিজাইনের ক্যামেরা নিয়ে আসছে Samsung Galaxy A90, স্পেসিফিকেশন দেখে নিন

Photo Credit: YouTube/ Waqar Khan

10 এপ্রিল লঞ্চ হতে পারে Samsung Galaxy A90

হাইলাইট
  • Galaxy A90 ফোনে থাকছে Qualcomm Snapdragon 7150 চিপসেট
  • ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল সেন্সার
  • ফোনের ভিতরে থাকবে একটি 3,700 mAh ব্যাটারি

Galaxy A সিরিজে একের পর এক স্মার্টফোন নিয়ে আসছে Samsung। সোমবার ভারতে বিক্রি শুরু হয়েছে এই সিরিজের চতুর্থ স্মার্টফোন Galaxy A20। এবার হাই এন্ড সেগমেন্টে আসতে চলেছে Galaxy A90। এই ফোনে সম্পূর্ণ নতুন ডিজাইনের ক্যামেরা ব্যবহার হয়েছে। রিয়ার ক্যামেরা 180 ডিগ্রি ঘুরে সেলফি ক্যামেরার কাজ করবে।

সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে Samsung Galaxy A90 ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছে। Galaxy A90 ফোনে থাকছে Qualcomm Snapdragon 7150 চিপসেট। এর সাথেই থাকছে 6.7 ইঞ্চি OLED ডিসপ্লে। থাকছে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট। 10 এপ্রিল লঞ্চ হতে পারে Samsung Galaxy A90।

Galaxy A90 ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল সেন্সার। সাথে থাকবে একটি 8 মেগাপিক্সেল ToF ক্যামেরা। 6.7 ইঞ্চি OLED ডিসপ্লে তে থাকবে FHD+ রেসোলিউশন।

Samsung Galaxy A90 ফোনের ভিতরে থাকবে একটি 3,700 mAh ব্যাটারি। এর সাথেই 25W ফাস্ট চার্জ সাপোর্ট থাকছে। ডিসপ্লে নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

10 এপ্রিল লঞ্চ হতে পারে নতুন Samsung Galaxy A90। ইতিমধ্যেই একেধিক দেশের অফিশিয়াল Smasung ওয়েবসাইটে এই ফোন দেখা গিয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com