Galaxy S24 FE নতুন রেন্ডার ফাঁস, দেখুন ফিচারস

Galaxy S24 FE নতুন রেন্ডার ফাঁস, দেখুন ফিচারস

Photo Credit: Samsung

হাইলাইট
  • Galaxy S24 FE রেন্ডার ফাঁস
  • 6.65-ইঞ্চি ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা
  • Samsung Galaxy S24 FE এই বছরের অক্টোবরে ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে
বিজ্ঞাপন

Samsung আশা করা হচ্ছে এই বছরের শেষের দিকে Galaxy S24 FE ঘোষণা করবে Galaxy S23 FE এর উত্তরসূরী হিসাবে। ফাঁস হওয়া রেন্ডারগুলি আমাদের আসন্ন স্মার্টফোনটির প্রথম ঝলক দেখিয়েছে। Galaxy S24 FE এর কথিত রেন্ডারগুলি ট্রিপল রিয়ার ক্যামেরা এবং হোল পাঞ্চ ডিসপ্লে ডিজাইন দেখায়। Galaxy S24 FE সম্ভবত Galaxy S24 এর একটি কম শক্তিশালী সংস্করণ হিসাবে আসবে এবং রেন্ডারগুলি কিছু ডিজাইন সাদৃশ্য দেখায়।

 Samsung Galaxy S24 FE ডিজাইন নতুন রেন্ডারে হাইলাইট হয়েছে:


পরিচিত টিপস্টার স্টিভ এইচ. ম্যাকফ্লাই (@OnLeaks), Giznext-এর সাথে সহযোগিতায়, আসন্ন Galaxy S24 FE এর রেন্ডারগুলি ফাঁস করেছে। রেন্ডারগুলি হোল পাঞ্চ ডিসপ্লে এবং বাঁকানো প্রান্তগুলিকে নির্দেশ করে। এটি একটি সবুজ রঙে দেখানো হয়েছে, যা Galaxy S23 FE এর মিন্ট রঙের সাথে পরিচিত। পিছনে, এটি একটি উল্লম্বভাবে সাজানো ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। হ্যান্ডসেটের ডানদিকের মেরুদণ্ডে ভলিউম বোতাম এবং পাওয়ার কী রয়েছে, যখন নিচের প্যানেলে USB টাইপ-C পোর্ট এবং সিম ট্রে স্লট রয়েছে।

 Samsung Galaxy S24 FE স্পেসিফিকেশন (ফাঁস):

Galaxy S24 FE এর ফাঁস হওয়া ডিজাইনটি Galaxy S24 এর সাথে অভিন্ন। রিপোর্টটি দাবি করেছে যে আসন্ন ফোনটির একটি 6.65-ইঞ্চি স্ক্রীন থাকবে। এটি Galaxy S23 FE এর 6.4-ইঞ্চি স্ক্রীনের তুলনায় একটি সামান্য আপগ্রেড হবে। ক্যামেরা সেটআপটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দ্বারা শিরোনাম করা হবে বলে জানা গেছে। এটি সম্ভবত 12GB RAM এবং 256GB স্টোরেজ প্যাক করবে এবং 162 x 77.3 x 8mm মাপের হতে পারে।

Samsung আশা করা হচ্ছে Galaxy S24 FE নির্বাচিত বাজারে Snapdragon 8 Gen 3 চিপসেট প্যাক করবে যার মধ্যে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র। ইউরোপ এবং ভারতীয় বাজারগুলি Exynos 2400 চিপসেট সহ একটি সংস্করণ পেতে পারে।

Galaxy S24 FE অক্টোবর মাসে ঘোষণা করা হতে পারে বলে বিশ্বাস করা হচ্ছে। Samsung Galaxy S23 FE ভারতে 8GB + 128GB RAM এবং স্টোরেজ মডেলের জন্য শুরু মূল্য ট্যাগ 59,999 টাকায় আত্মপ্রকাশ করেছে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Samsung Galaxy S24 FE, Samsung
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »