এবার পপ-আপ ক্যামেরার স্মার্টফোন আনছে Samsung

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এবার পপ-আপ ক্যামেরার স্মার্টফোন আনছে Samsung

Photo Credit: Pigtou / OnLeaks

পপ-আপ ক্যামেরার ফন আনছে Samsung

হাইলাইট
  • কালো রঙে এই ফোন লঞ্চ হবে
  • থাকছে পপ-আপ ক্য্যামেরা
  • ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে

বিগত কয়েক বছরে বিভিন্ন জনপ্রিয় কোম্পানির স্মার্টফোনে পপ-আপ ক্যামেরা দেখা গেলেও Samsung ফোনে এই ফিচার দেখা যায়নি। সম্প্রতি বেশিরভাগ স্মার্টফোনেই হোল-পাঞ্চ ডিসপ্লে ব্যবহার করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। এবার পপ-আপ ক্যামেরা সহ Galaxy A সিরিজে নতুন ফোন আনতে পারে Samsung। সম্প্রতি প্রকাশিত রিপোর্টে এই ফোনের ছবি সামনে এসেছে। এই প্রথম কোন Samsung ফোনে পপ-আপ ক্যামেরা দেখা গেল।

OnLeaks ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে শীঘ্রই পপ-আপ সেলফি ক্যামেরা স্মার্টফোন আনছে Samsung। ফোনের বাঁ দিকে উপরে পপ-আপ ক্যামেরা থাকবে। OnePlus 7 Pro ও OnePlus 7T Pro-তেও একই ডিজাইন ব্যবহার হয়েছিল।

samsung phone popupcamera front onleaks samsung

এই ফোনের পিনে তিনটি ক্যামেরা থাকবে
ছবি: Pigtou / OnLeaks

এই ফোনের পিছনে রয়েছে কার্ভড গ্লাস। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। এছাড়াও ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশ। ফোনের নীচে থাকছে ইউএসবি টাইপ-সি পোর্ট, স্পিকার গ্রিল ও মাইক্রোফোন। ফোনের পিছনে নীচের দিকে Samsung লোগো দেখা গিয়েছে। এই ফোনে 6.5 ইঞ্চি ডিসপ্লে ব্যবহার হতে পারে।

মাত্র ছয় হাজারে বাজারে এল Samsung Galaxy J2 Core 2020, ফিচারগুলি দেখে নিন

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

আগেও পপ-আপ ক্যামেরা সহ Samsung ফোনের ছবি সামনে এসেছিল। কিন্তু এখনও এই ফিচার সহ কোম্পানির কোন ফোন বাজারে আসেনি। যদিও গত বছর Galaxy A80-তে রোটেটিং ক্যামেরা ব্যবহার করেছিল Samsung।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com