এবার স্মার্টফোন নিয়ে আসছে TikTok

এবার স্মার্টফোন নিয়ে আসছে TikTok

ByteDance এর সবথেকে জনপ্রিয় অ্যাপ TikTok

হাইলাইট
  • নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ByteDance
  • TikTok এর মালিক চিনের ইন্টারনেট সার্ভিস কোম্পানি ByteDance
  • এই স্মার্টফোন সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি

TikTok  এর মালিক চিনের ইন্টারনেট সার্ভিস কোম্পানি ByteDance। ইতিমধ্যেই TikTok সহ একাধিক ইন্টারনেট পরিষেবার সাফল্য পেয়েছে এই ফোম্পানি। বিশেষ করে ভারতে TikTok এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। এবার হার্ডওয়্যার ব্যবসায় নাম লেখাতে চলেছে কোম্পানিটি। সূত্র মারফৎ জানা গিয়েছে এবার নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ByteDance। তবে এই স্মার্টফোন সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি।

ফাইনানসিয়াল টাইমসে প্রকাশিত এক রিপোর্টে জানা গিয়েছে ইতিমধ্যেই স্মার্টফোন তৈরীর কাজ শুরু করে দিয়েছে চিনের কোম্পানিটি। TikTok ছাড়াও ByteDance এর অন্য জনপ্রিয় অ্যাপ হল Douyin। চিনে TikTok এর মতোই কাজ করে এই অ্যাপ। একই অ্যাপ হলে চিনের আইনি ফাঁক থেকে রেহাই পেতে আলাদা নামে চলে এই অ্যাপ। এছাড়াও রিপাবলিক ও টপবাজ এর মতো নিউজ কোম্পানির মালিকানাও চিনের কোম্পানিটির হাতে।

PhoneArena ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে এই স্মার্টফোনগুলিতে ByteDance এর সব অ্যাপ আগে থেকেই ইনস্টল হয়ে থাকবে। তুলনামুলক কম দামে বাজারে আসবে এই স্মার্টফোন। তরুন প্রজন্মের কথা মাথায় রেখেই এই ফোন নিয়ে আসতে চলেছে কোম্পানিটি।

সম্প্রতি The Verge এ প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে Smartisan নামে একটি কোম্পানি অধিগ্রহন করেছে ByteDance। এই কোম্পানির মাধ্যমেই নতুন স্মার্টফোন তৈরী শুরু হয়েছে। সব স্মার্টফোনেই ব TikTok এর মতো অ্যাপ কাজ করে। তাই এই স্মার্টফোন গ্রাহকের পছন্দ হবে কী না তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com