Jio GigaFiber লঞ্চের আগে ব্রডব্যান্ডে নতুন প্ল্যান লঞ্চ করল BSNL

Jio GigaFiber লঞ্চের আগে ব্রডব্যান্ডে নতুন প্ল্যান লঞ্চ করল BSNL
হাইলাইট
  • ফাইবার ব্রডব্যান্ডে নতুন 995 টাকার প্ল্যান নিয়ে এলো BSNL
  • গ্রাহকরা 200GB ডাটা ব্যবহার করতে পারবেন
  • কানেকশান স্পিড 20 Mbps

 

ফাইবার ব্রডব্যান্ডে নতুন প্ল্যান নিয়ে এলো BSNL। 995 টাকার প্ল্যানে BSNL গ্রাহকরা 200GB ডাটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে কানেকশান স্পিড 20 Mbps। আপাতত শুধুমাত্র কেরালায় এই প্ল্যান লঞ্চ করেছে BSNL। Fibro BBG ULD 995 নামের এই প্ল্যানে ডাটা লিমিট শেষ হয়ে গেলে কানেকশান স্পিড কমে 2 Mbps হয়ে যাবে। লঞ্চের প্রথম 90 দিনের মধ্যে র=তবেই এই প্ল্যান ব্যবহ্রা করা যাবে। 15 আগস্ট লঞ্চ হবে Jio GigaFiber। তার ঠিক আগেই নতুন প্রোমোশানাল প্ল্যান লঞ্চ করল BSNL।

যদিও এই দামে Airtel, ACT Fibernet ও Spectra এর মতো বেসরকারী কোম্পানিগুলি ফাইবার ব্রডব্যান্ডে অনেক বেশি ডাটা দিচ্ছে। টেলিকম টকে এক রিপোর্টে জানানো হয়েছে শুধুমাত্র কেরালার এর্নাকুলামেরব গ্রাহকরা নতুন Fibro BBG ULD 995প্ল্যান ব্যবহার করতে পারবেন। দেশের অন্য কোন শহরে এই প্ল্যান লঞ্চ করেনি BSNL। এই প্ল্যানের সাথেই গ্রাহকদের 1GB স্টোরেজের একটি ইমেল অ্যাড্রেস বিনামূল্যে দেবে BSNL। যদিও এই প্ল্যানের সাথে কোন কলিং সুবিধা পাওয়া যাবে না।

BSNL গ্রাহকরা 10,945 টাকায় এক বছর, 20,898 টাকায় দুই বছর আর 29,850 টাকায় তিন বছর ব্রডব্যান্ড ব্যবহার করতে পারবেন। এর সাথেই এই প্ল্যান শুরু করার সময় 500 টাকা অ্যাক্টিভেশান ফি দিতে হবে। এর সাথেই প্রথম মাসের ভাড়া জমা দিতে হবে BSNL অফিসে।

কিছুদিন আগেই ফাইবার প্ল্যানগুলিকে ঢেলে সাজিয়েছিল BSNL। 3,999 টাকা, 5,999 টাকা, 9,999 টাকা আর 16,999 টাকার প্রিমিয়াম প্ল্যান নিয়ে এসেছিল রাষ্ট্রায়াত্ত্ব টেলিকম সংস্থাটি। 100 Mbps স্পিডে এই প্ল্যানে মাসে 3TB পর্যন্ত ডাটা ব্যবহার করা যাবে। এই লিমিট শেষ হয়ে গেলে স্পিড কমে 4Mbps হয়ে যাবে।

 

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com