Amazon Summer Sale 2019: কোন ফোনে কত ডিসকাউন্ট?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Amazon Summer Sale 2019: কোন ফোনে কত ডিসকাউন্ট?

Photo Credit: Amazon India

4 মে শুরু হবে Amazon Summer Sale

হাইলাইট
  • 4 মে শুরু হচ্ছে 2019 সালের Amazon Summer Sale
  • 7 মে পর্যন্ত স্মার্টফোন সহ সব প্রোডাক্টে এই সেল চলবে
  • সস্তা হবে স্মার্টফোন, ল্যাপটপ, স্পিকার, ট্যাবলেট সহ বিভিন্ন প্রোডাক্ট

4 মে শুরু হচ্ছে 2019 সালের Amazon Summer Sale। 3 মে দুপুর 12 টায় প্রাইম গ্রাহকদের জন্য এই সেল শুরু করবে Amazon। 7 মে পর্যন্ত স্মার্টফোন সহ সব প্রোডাক্টে এই সেল চলবে। এই সেলে সস্তা হবে স্মার্টফোন, ল্যাপটপ, স্পিকার, ট্যাবলেট সহ বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্ট। কোন ফোনে কত ছাড় পাওয়া যাবে? দেখে নিন।

Amazon Summer Sale এ বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোন সস্তা হবে। মোবাইল ফোন ও অ্যাকসেসারিজে থাকছে 40 শতাংশ ছাড়। সাথে SBI ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন। এই সেলে সস্তা হবে OnePlus 6T, Redmi 6A, Realme U1, Honor Play, Vivo Nex, iPhone X এর মতো জনপ্রিয় স্মার্টফোনগুলি।

আরও পড়ুন: মাসের প্রথম দিন বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসে অবিশ্বাস্য ছাড় নিয়ে এল Flipkart

স্মার্টফোনে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও একাধিক স্মার্টফোনের সাথে থাকছে এক্সচেঞ্জ অফার। অর্থাৎ পুরনো স্মার্টফোনের এক্সচেঞ্জ করে এই ফোনগুলি কিনলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। Oppo F11 Pro, Samsung Galaxy S10, Vivo V15 Pro, Oppo F9 Pro আর Oppo R17 Pro সহ একাধিক ফোনে এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

স্মার্টফোন ছাড়াও 5,000 এর বেশি ইলেকট্রনিক প্রোডাক্ট সস্তা হবে এই সেলে। টিভি ও অন্যান্য অ্যাপলায়েন্সে 60 শতাংশ পর্যন্ত ছাড় দেবে মার্কিন ই-কমার্স কোম্পানিটি।

Amazon Echo, Kindle, Fire Stick এর মতো কোম্পানির নিজস্ব প্রোডাক্টগুলিতে 4,600 টাকা পর্যন্ত ছাড় মিলবে। এই সেলে শুরু আমরা এই সেলের সেরা ডিলগুলি হজির করব আপনাদের সামনে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com