Asus ZenFone Max Pro M2 ফোনে পৌঁছাল বিশেষ সফটওয়্যার আপডেট

Asus ZenFone Max Pro M2 ফোনে পৌঁছাল বিশেষ সফটওয়্যার আপডেট

এখন Asus ZenFone Max Pro M2 ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চললেও 2019 সালের জানুয়ারি মাসে এই ফোনে পৌঁছে যাবে Android 9.0 Pie আপডেট

হাইলাইট
  • এই আপডেটে পৌঁছে যাবে নভেম্বর মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ
  • এছাড়াও ক্যামেরা, অডিও ও ডিসপ্লে পারফর্মেন্সে উন্নতি হবে
  • 2019 সালের জানুয়ারি মাসে এই ফোনে পৌঁছে যাবে Android 9.0 Pie আপডেট

সম্প্রতি লঞ্চ হয়েছিল Asus ZenFone Max Pro M1 ফোনের উত্তরসুরি Asus ZenFone Max Pro M2। লঞ্চের কয়েক সপ্তাহের কধ্যেই এই ফোনে সফটওয়্যার আপডেট পাঠাতে শুরু করল তাইওয়ানের কোম্পানিটি। নতুন আপডেটে Asus ZenFone Max Pro M2 ফোনে পৌঁছে যাবে নভেম্বর মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ। এছাড়াও ক্যামেরা, অডিও ও ডিসপ্লে পারফর্মেন্সে উন্নতি হবে। এখন Asus ZenFone Max Pro M2 ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চললেও 2019 সালের জানুয়ারি মাসে এই ফোনে পৌঁছে যাবে Android 9.0 Pie আপডেট।

 

আরও পড়ুন: Xiaomi Redmi Note 6 Pro আর Asus ZenFone Max Pro M2: কে কাকে টেক্কা দিল?

ভারতে Asus ZenFone Max Pro M2 এর দাম

ভারতে Asus ZenFone Max Pro M2 এর দাম শুরু হচ্ছে 12,999 টাকা থেকে। এই দামে 3GB RAM/ 32GB স্টোরেজ ভেরিয়েন্টে এই স্মার্টফোন পাওয়া যাবে। 4GB RAM/ 64GB স্টোরেজে Asus ZenFone Max Pro M2 কিনতে খরচ হবে 14,999 টাকা। দুটি আলাদা রঙে মঙ্গলবার Flipkart এ বিক্রি শুরু হবে Asus ZenFone Max Pro M2।

 

আরও পড়ুন: কেন্দ্রের এই সিদ্ধান্ত চাপে রাখবে Amazon ও Flipkart কে

Asus ZenFone Max Pro M2 স্পেসিফিকেশান

ডুয়াল সিম Asus ZenFone Max Pro M2 তে চলবে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। এই ফোনে রয়েছে একটি 6.26 ইঞ্চি 19:9 অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে কালো নচ। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 660 চিপসেট, 3GB/4GB/6GB RAM আর 32GB/64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Asus ZenFone Max Pro M2 ফোনে রয়েছে 12MP+5MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। 12MP প্রাইমারি ক্যামেরায় থাকছে Sony IMX486 সেন্সার। ডেপ্ত সেন্সিং এর জন্য ব্যবহার হবে এই ফোনের সেকেন্ডারি সেন্সার। ফোনের সামনে রয়েছে 5MP সেলফি ক্যামেরা। সামনে ও পিছনে ক্যামেরার সাথে থাকছে LED ফ্ল্যাশ।

কানেক্টিভিটির জন্য Asus ZenFone Max Pro M2 তে রয়েছে ডুয়াল 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v5.0, GPS/ A-GPS, এফ এম রেডিও,  Micro-USB পোর্ট আর 3.5 মিমি জ্যাক। Asus ZenFone Max Pro M2 ফোনের ব্যাটারি 5,000 mAh।

 

 


Which is the best budget phone of 2018? We discussed this on Orbital, our weekly technology podcast, which you can subscribe to via Apple Podcasts or RSS, download the episode, or just hit the play button below.

Advertisement
Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com