অ্যামাজন প্রাইম ডে ২০২০ সেল! মোবাইল ফোনে সম্ভাব্য ছাড় দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
অ্যামাজন প্রাইম ডে ২০২০ সেল! মোবাইল ফোনে সম্ভাব্য ছাড় দেখে নিন

Photo Credit: Amazon.in

অ্যামাজন প্রাইম ডে ২০২০ সেল, শুরু অগাস্ট ৬ থেকে চলবে ৭ অগাস্ট পর্যন্ত

অ্যামাজন প্রাইম ডে ২০২০ সেল, শুরু অগাস্ট ৬ থেকে চলবে ৭ অগাস্ট পর্যন্ত (Amazon Prime Day Sale)। ফোন মডেলের ওপর একাধিক ছাড় এবং ডিল চলবে এই তিনদিন। OnePlus 8, iPhone 11, Oppo F15, Vivo V19, and Samsung Galaxy S10 এই মডেলগুলোর ওপর চলবে বিশেষ ডিল। পাশাপাশি স্মার্টফোনের ওপরেও থাকবে ডিসকাউন্ট (Discount on Smart and I Phone)। এছাড়াও ছাড় পাওয়া যাবে Samsung Galaxy M31, Redmi 8A Dual, Samsung Galaxy M11, and Honor 9X-এর মতো ফোনেও। থাকছে অতিরিক্ত এক্সচেঞ্জ ছাড়ের সুবিধা ও নো-কস্ট ইএমআই।  Mi 10 এবং OnePlus 8 Pro ফোনগুলো এই সুবিধার আওতাভুক্ত।  
ভারতে প্রাইম ডে কবে?

অ্যামাজন প্রাইম ডে-২০২০ ৬-৭ অগাস্ট। গত বছর থেকে এটা চতুর্থ প্রাইম ডে সেল।

অ্যামাজন প্রাইম ডে-২০২০ মোবাইল ফোন প্রিভিউ:

অ্যামাজন ইন্ডিয়া মোবাইল গ্রাহকদের সুবিধা দিতে মাইক্রোসাইট তৈরি করেছে। এই সাইট নতুন ফোন মডেল, তার ফিচার বা বৈশিষ্ট্য সম্বন্ধে খুটিনাটি জানাবে গ্রাহকদের। পাশাপাশি ফোন এবং তার যন্ত্রাদির ওপর ৪০% ছাড় মিলবে বলেও জানিয়েছে এই প্রিভিউ।

OnePlus 7T, iPhone 11, OnePlus 8, ও Samsung Galaxy M31-সহ  Redmi 8A Dual, Samsung Galaxy M21, Oppo A5 2020 এবং Samsung Galaxy M11-এর মতো ফোনগুলো এই ছাড়ের অন্তর্ভুক্ত। যদিও তালিকাভুক্ত ফোনের ছাড়মূল্য এখনও প্রকাশ করেনি অ্যামাজন। তাই গ্রাহকদের মনে আশঙ্কা জন্মেছে প্রাইম ডে'র দিন এই ছাড় কতটা আকর্ষণীয় হবে। 

স্মার্টফোন ক্রয়ে এইচডিএফসি ব্যাঙ্কের গ্রাহকদের জন্য ১০% ছাড় ঘোষণা হবে। এমনটা জানা গিয়েছে। পাশাপাশি পাওয়ার ব্যাঙ্ক, হেডসেট, কেবলেও থাকবে ছাড়।

অ্যামাজন প্রাইম ডে মোবাইল ফোন লঞ্চ:

অ্যামাজন সূত্রে খবর, Samsung Galaxy M31s and Honor 9A-এর মতো ফোন ওই প্রাইম ডে'র দিন বাজারে আত্মপ্রকাশ করবে। 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com