Motorola Razr 50 Ultra আসছে নতুন রঙে এবং ওয়াটার রেজিস্ট্যান্স সহ

Motorola Razr 50 Ultra আসছে নতুন রঙে এবং ওয়াটার রেজিস্ট্যান্স সহ

Photo Credit: Gadgets 360

হাইলাইট
  • Motorola Razr 50 Ultra নতুন রঙে
  • IPX8 ওয়াটার রেজিস্ট্যান্স সহ
  • Ultra ভ্যারিয়েন্টে থাকবে সর্বশেষ Android 14 এবং Motorola's Hello UI
বিজ্ঞাপন

একই ভিডিওতে স্মার্টফোনটির অন্যান্য রঙের অপশনগুলিও দেখানো হয়েছে, যার মধ্যে রয়েছে গোলাপী এবং বেগুনি। তবে, সমস্ত রঙের অপশন একই ভেরিয়েন্ট কিনা তা এখনও জানা যায়নি।ভিডিওতে Razr 50 Ultra এর ক্যামেরা ক্ষমতাও বিজ্ঞাপিত হয়েছে, যেখানে একটি AI-পাওয়ার্ড ক্যামেরা সিস্টেম এবং একটি টেলিফটো জুম ফিচার উল্লেখ করা হয়েছে। এর ডিজাইনও টিজ করা হয়েছে, কোম্পানিটি এটিকে "সবচেয়ে বড়, সবচেয়ে বুদ্ধিমান ডিসপ্লে সহ স্মার্টফোন" হিসাবে উল্লেখ করেছে। উল্লেখযোগ্যভাবে, Motorola Razr 50 Ultra মার্কিন বাজারে Razr+ 2024 হিসাবে লঞ্চ হবে। এর দাম এবং স্পেসিফিকেশন সম্প্রতি অনলাইনে প্রকাশ্যে এসছে। স্মার্টফোনটির দাম ১,১৯৯ ইউরো (প্রায় ১,০৭,৩০০ টাকা) হতে পারে ১২GB RAM এবং ৫১২GB স্টোরেজ কনফিগারেশনের জন্য। এদিকে, হ্যান্ডসেটের কিছু প্রধান স্পেসিফিকেশনও জানা গেছে যার মধ্যে ৬.৯-ইঞ্চি OLED ডিসপ্লে এবং একটি ৩.৬-ইঞ্চি কভার ডিসপ্লে থাকবে। ভিতরে, এটি একটি Snapdragon 8s Gen 3 চিপসেট দ্বারা চালিত হবে, এবং ১২GB RAM এবং ২৫৬GB ইন-বিল্ট স্টোরেজের অপশন থাকবে।

Motorola Razr 50 Ultra নতুন রঙের অপশন সহ আসছে, একটি সোশ্যাল মিডিয়া টিপস্টারের মতে। স্মার্টফোনটি চীনে Motorola Razr 50 এর সাথে ২৫ জুন লঞ্চ হতে চলেছে, কোম্পানি একটি Weibo পোস্টে কয়েকদিন আগে নিশ্চিত করেছে। তবে, এটি জুলাইয়ে গ্লোবাল ডেবিউ করতে পারে। লঞ্চের আগে, স্মার্টফোনটির নতুন রঙের অপশন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, সাথে এর ওয়াটার রেজিস্ট্যান্স ক্ষমতা সম্পর্কিত বিস্তারিতও।

Motorola Razr 50 Ultra নতুন রঙের অপশন:

একটি পোস্টে X (পূর্বে Twitter) এ, টিপস্টার @MysteryLupin স্মার্টফোনটির বিভিন্ন রঙের অপশন দেখানো কিছু ছবি শেয়ার করেছেন। স্ন্যাপশট অনুযায়ী, এটি ছয়টি রঙে অফার করা হতে পারে। এর মধ্যে রয়েছে কালো, নীল, বেজ, সবুজ, কমলা এবং পিচ ফাজ (Pantone বছরের রঙ)।

আরেকটি সোশ্যাল মিডিয়া পোস্টে, একই টিপস্টার কোম্পানির একটি কথিত অফিসিয়াল ভিডিও শেয়ার করেছেন যা ফোনটির বিভিন্ন দিকগুলি প্রদর্শন করছে, এর মধ্যে রয়েছে এর ওয়াটার রেজিস্ট্যান্স ক্ষমতা। দাবী অনুযায়ী, Motorola Razr 50 Ultra একটি IPX8 রেটিং সহ আসতে পারে, যা ১.৫ মিটার গভীরতায় ৩০ মিনিট পর্যন্ত পানিতে টিকে থাকতে সক্ষম।

একই ভিডিওতে স্মার্টফোনটির অন্যান্য রঙের অপশনগুলিও দেখানো হয়েছে, যার মধ্যে রয়েছে গোলাপী এবং বেগুনি। তবে, সমস্ত রঙের অপশন একই ভেরিয়েন্ট কিনা তা এখনও জানা যায়নি।

ভিডিওতে Razr 50 Ultra এর ক্যামেরা ক্ষমতাও বিজ্ঞাপিত হয়েছে, যেখানে একটি AI-পাওয়ার্ড ক্যামেরা সিস্টেম এবং একটি টেলিফটো জুম ফিচার উল্লেখ করা হয়েছে। এর ডিজাইনও টিজ করা হয়েছে, কোম্পানিটি এটিকে "সবচেয়ে বড়, সবচেয়ে বুদ্ধিমান ডিসপ্লে সহ স্মার্টফোন" হিসাবে উল্লেখ করেছে।

Motorola Razr 50 Ultra এর দাম, স্পেসিফিকেশন (প্রত্যাশিত):

উল্লেখযোগ্যভাবে, Motorola Razr 50 Ultra মার্কিন বাজারে Razr+ 2024 হিসাবে লঞ্চ হবে। এর দাম এবং স্পেসিফিকেশন সম্প্রতি অনলাইনে প্রকাশ্যে এসছে। স্মার্টফোনটির দাম ১,১৯৯ ইউরো (প্রায় ১,০৭,৩০০ টাকা) হতে পারে ১২GB RAM এবং ৫১২GB স্টোরেজ কনফিগারেশনের জন্য।

এদিকে, হ্যান্ডসেটের কিছু প্রধান স্পেসিফিকেশনও জানা গেছে যার মধ্যে ৬.৯-ইঞ্চি OLED ডিসপ্লে এবং একটি ৩.৬-ইঞ্চি কভার ডিসপ্লে থাকবে। ভিতরে, এটি একটি Snapdragon 8s Gen 3 চিপসেট দ্বারা চালিত হবে, এবং ১২GB RAM এবং ২৫৬GB ইন-বিল্ট স্টোরেজের অপশন থাকবে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Motorola Razr 50 Ultra, Motorola
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »