এটাই Redmi 9! নতুন রিপোর্টে শুরু হল জল্পনা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এটাই Redmi 9! নতুন রিপোর্টে শুরু হল জল্পনা

শীঘ্রই লঞ্চ হতে পারে Redmi 9

শীঘ্রই লঞ্চ হতে পারে Redmi 9। সাম্প্রতিক রিপোর্ট অন্তত এমনটাই বলছে। যদিও এই বিষয়ে Xiaomi'র তরফ থেকে এখনও কোন মন্তব্য করা হয়নি। সম্প্রতি আরএফ এক্সপোজার ওয়েবসাইটে M2004J19G মডেল নম্বরে একটি নতুন ফোন দেখা গিয়েছে। চিনের সার্টিফিকেশন ওয়েবসাইটেও একই ফোন সামনে এসেছে। তাই Redmi 9 লঞ্চ ঘিরে উত্তেজনার পারদ চরতে শুরু করেছে।

MySmartPrice ওয়েবসাইটে প্রথম আরএফ এক্সপোজার ওয়েবসাইটে M2004J19G মডেল নম্বরে নতুন স্মার্টফোনের অস্তিত্বের খবর সামনে আসে।

redmi 9 3c certification screenshot gadgets 360 Redmi 9

M2004J19AG মডেল নম্বরে সামনে এসেছে Redmi 9
ছবি: 3C

যদিও সেখানে Redmi 9 সম্পর্কে কোন তথ্য জানা যায়নি। চিনের এক সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে জানা গিয়েছে এই ফোনে 10W চার্জিং থাকবে। এছাড়াও ইউরোপের এক সার্টিফিকেশন ওয়েবসাইটেও M2004J19AG মডেল নম্বরে নতুন স্মার্টফোনের অস্তিত্ব মিলেছে।

একাধিক রিপোর্টে জানানো হয়েছে নতুন এই ফোন আসলে Redmi 9। কিন্তু এই বিষয়ে এখনও উচ্চবাচ্য করেনি Xiaomi।

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

Redmi 9 সম্ভাব্য স্পেসিফিকেশন

Redmi 9-এ ডুয়াল রিয়ার ক্যামেরা থাকতে পারে। এই ক্যামেরায় 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গেই থাকতে পারে 8 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর।  MediaTek Helio G80 চিপসেট সহ বাজারে আসতে পারে এই ফোন। সম্প্রতি চিনে লঞ্চ হয়েছিল Redmi K30।  সেই ফোনের সঙ্গে Redmi 9 ডিজাইনে একাধিক সাদৃশ্য থাকতে পারে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com