কবে লঞ্চ হবে Redmi X?

কবে লঞ্চ হবে Redmi X?

Photo Credit: Sina

15 ফেব্রুয়ারি বাজারে আসছে Redmi X

হাইলাইট
  • 15 ফেব্রুয়ারি বাজারে আসছে Redmi X
  • থাকবে 48 মেগাপিক্সেল ক্যামেরা
  • Redmi Note 7 ফোনের আপগ্রেড হিসাবে লঞ্চ হবে নতুন Redmi X

15 ফেব্রুয়ারি বাজারে আসছে Redmi X। সম্প্রতি চীনের এক সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টারের ছবি ফাঁস হয়েছে। সেই পোস্টার থেকেই এই খবর জানা গিয়েছে। এই ফোনের ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। সোশ্যাল মিডিয়া পোস্টে প্রকাশিত ছবিকেই কোম্পানির অফিসিয়াল পোস্টার বলে দাবি করা হয়েছে। তবে এই খবরের সত্যতা যাচাই করেনি Gadgets 360।

 

আরও পড়ুন: কাটছে ফল, ভাঙছে আখরোট: Redmi Note 7 দিয়ে আর কী করছে Xiaomi?

 

চীনের এক ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে Redmi Note 7 ফোনের আপগ্রেড হিসাবে লঞ্চ হবে নতুন Redmi X। প্রসঙ্গত জানুয়ারি মাসে চীনে লঞ্চ হয়েছিল Redmi Note 7। আপগ্রেড এর পর Redmi X ফোনে যোগ হতে চলেছে ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

 

আরও পড়ুন: Redmi Note 7 পায়ে লাগিয়ে চলছে স্কেটিং, তারপর কী হল?

 

Redmi Note 7 লঞ্চের আগে থেকেই ইন্টারনেটে Redmi X ফোন নিয়ে কানাঘুষা চলছে। Redmi Note 7 লঞ্চ ইভেন্টে Redmi Note 7 Pro ফোন লঞ্চের ইঙ্গিত দিয়েছিল Xiaomi। Redmi Note 7 Pro ফোনে থাকবে তুলনামূলক শক্তিশালী চিপসেট আর আলাদা ইমেজ সেন্সর। Redmi Note 7 ফোনে Samsung ISOCELL GM1 ইমেজ সেন্সর ব্যবহার হলেও Redmi Note 7 Pro ফোনে থাকবে Sony IMX586 সেনসর। প্রসঙ্গত এই দুটি ফোনে রয়েছে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

 

আরও পড়ুন: কবে ভারতে আসছে Redmi Note 7?

 

এখনও চীনের বাইরে লঞ্চ হয়নি Redmi Note 7। গত সপ্তাহে ভারতে Xiaomi প্রধান মনু কুমার জৈন টুইটারে এই ফোনের ছবি প্রকাশ করলেও তা কবে ভারতে লঞ্চ হবে জানা যায়নি। আর তখনই চীনে নতুন Redmi X লঞ্চের তোড়জোড় করছে Xiaomi।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com