সফটওয়্যার আপডেটে ধারালো হল Samsung Galaxy A80 ফোনের ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
সফটওয়্যার আপডেটে ধারালো হল Samsung Galaxy A80 ফোনের ক্যামেরা

1 অগাস্ট থেকে বিক্রি শুরু হচ্ছে Samsung Galaxy A80

হাইলাইট
  • সফটওয়্যার আপডেট পেল Samsung Galaxy A80
  • সফটওয়্যার ভার্সান A805FXXU2ASG7 এর হাত ধরে আপডেট পৌঁছেছে
  • সেলফি ক্যামেরার অটোফোকাসে উন্নতি হয়েছে

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy A80। 31 জুলাই পর্যন্ত এই ফোন প্রি-অর্ডার করা যাবে। ইতিমধ্যেই Galaxy A80 ফোনে সফটওয়্যার আপডেট পাঠাতে শুরু করল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। প্রথম আপডেটে রোটেটিং ক্যামেরার এই স্মার্টফোনের সেলফি ক্যামেরার অটোফোকাসের সমস্যা সমাধান হয়েছে।

সফটওয়্যার ভার্সান A805FXXU2ASG7 এর হাত ধরে Samsung Galaxy A80 ফোনে এই আপডেট পৌঁছেছে। সেলফি ক্যামেরার অটোফোকাসে উন্নতির সাথেই সাম্প্রতিকতম আপডেটে এই ফোনে জুলাই মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ পৌঁছেছে।

সময় Samsung Galaxy A80 এর দাম 47,990 টাকা। 8GB RAM আর 128GB স্টোরেজে পাওয়া যাবে Galaxy A80। সাদা, কালো ও সোনালি রঙে পাওয়া যাবে এই ফোন। 22 জুলাই থেকে 31 জুলাই পর্যন্ত Galaxy A80 প্রি-বুক করা যাবে।

Samsung Galaxy A80 স্পেসিফিকেশন

ডুয়াল সিম Samsung Galaxy A80 ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব One UI স্কিন। এই ফোনে থাকছে একটি 6.7 ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে Snapdragon 730G চিপসেট। সাথে থাজছে 8GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ। ডিসপ্লের নীচে থাকছে Galaxy A80 ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। Samsung Galaxy A80 ফোনের ভিতরে থাকছে একটি 3,700 mAh ব্যাটারি আর 25W ফাস্ট চার্জ সাপোর্ট।

ছবি তোলার জন্য Galaxy A80 ফোনের রোটেটিং ক্যামেরায় থাকছে ট্রিপল ক্যামেরা। একই ক্যামেরা 180 ডিগ্রি ঘুরে রিয়ার ক্যামেরা ও সেলফি ক্যামেরার কাজ করবে। এই ক্যামেরায় থাকছে একটি 48 মেগাপক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি থ্রি ডি ডেপ্ত সেন্সার।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com