144MP ক্যামেরার স্মার্টফোন আনছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
144MP ক্যামেরার স্মার্টফোন আনছে Xiaomi

Xiaomi Mi Note 10 -এ 108 মেগাপিক্সেল ক্যামেরা ছিল

হাইলাইট
  • 144 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন আনছে Xiaomi
  • Mi 10S Pro অথবা Mi CC10 Pro নামে এই ফোন বাজারে আসতে পারে
  • সম্প্রতি 108 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন লঞ্চ করেছিল Xiaomi

শীঘ্রই 144 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন আনতে পারে Xiaomi। Mi 10S Pro অথবা Mi CC10 Pro নামে এই ফোন বাজারে আসতে পারে। সম্প্রতি ট্যুইটারে এই খবর ফাঁস হয়েছে। যদিও কোম্পানির তরফ থেকে এই বিষয়ে কোন মন্তব্য করা হয়নি। সম্প্রতি 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ Mi 10 ও Mi 10 Pro লঞ্চ করেছিল বেজিংয়ের কোম্পানিটি।

টিপস্টার সুধাংশু আমভোরে টুইটারে জানিয়েছেন, 144 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর তৈরি করছে Xiaomi। Mi 10S Pro অথবা Mi CC10 Pro নামে এই ফোন বাজারে আসতে পারে।

Mi 10 Pro ও Mi CC9 Pro তে 108 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছিল। ফলে এই দুই সিরিজে ক্যামেরায় এই আপগ্রেড আসতে পারে। যদিও বেশি মেগাপিক্সেল ক্যামেরা মানেই সেরা ছবি তোলা যাবে এই ধারনা সঠিক নয়। তুলনামূলক কম মেগাপিক্সেল ক্যামেরায় Apple ও Google স্মার্টফোনের ক্যামেরায় দুর্দান্ত ছবি তোলা সম্ভব।

লঞ্চের আগেই ফাঁস হল Honor 30 -র ক্যামেরা স্পেসিফিকেশন

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

যদিও 144 মেগাপিক্সেল স্মার্টফোন ক্যামেরা সেন্সর সম্পর্কে কোন মন্তব্য করেনি Xiaomi। কবে এই ক্যামেরার স্মার্টফোন বাজারে আসবে তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com