গেমারদের জন্য ডিসেম্বরে নতুন স্মার্টফোন আনছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
গেমারদের জন্য ডিসেম্বরে নতুন স্মার্টফোন আনছে Xiaomi

গেমারদের কথা মাথায় রেখে Xiaomi Play ডিজাইন করা হয়েছে

হাইলাইট
  • 24 ডিসেম্বর পরবর্তী স্মার্টফোন লঞ্চের কথা জানালো Xiaomi
  • Play সিরিজের প্রথম ফোন গেমারদের কথা মাথায় রেখে ডিজাইন করেছে কোম্পানি
  • ইতিমধ্যেই বাজারে রয়েছে Xiaomi –র Black Shark গেমিং স্মার্টফোন

আগেই খবর পাওয়া গিয়েছিল। এবার সেই খবরে শীলমোহর পড়ল। আগামী 24 ডিসেম্বর পরবর্তী স্মার্টফোন লঞ্চের কথা জানালো Xiaomi। Play সিরিজের প্রথম ফোন গেমারদের কথা মাথায় রেখে ডিজাইন করেছে চিনের কোম্পানিটি। তবে কিছু রিপোর্টে জানানো হয়েছে Poco F1 এর নাম বদলে চিনে Xiaomi Play নামে লঞ্চ হবে এই স্মার্টফোন। ভারতে গত অগাস্টে লঞ্চ হয়েছিল Poco F1। সম্প্রতি এই ফোনে Android Pie আপডেট পাঠিয়েছে Xiaomi।

চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে আগামী 24 ডিসেম্বর নতুন স্মার্টফোন লঞ্চের কথা জানিয়েছে Xiaomi। সম্প্রতি এক রিপোর্টে থেকে জানা গিয়েছে গেমারদের কথা মাথায় রেখে Xiaomi Play ডিজাইন করা হয়েছে। ইতিমধ্যেই বাজারে রয়েছে Xiaomi –র Black Shark গেমিং স্মার্টফোন। জুন মাসে লঞ্চ হওয়া Honor Play স্মার্টফোনে রয়েছে টার্বো GPU। এই স্মার্টফোনকে কড়া প্রতিযোগিতার সামনে দাঁড় করাবে Xiaomi Play।

 

আরও পড়ুন: বরফের উপরে খেলা যাবে PUBG, এই সপ্তাহেই আসছে আপডেট

অনেকে মনে করছেন চিনে Xiaomi Play নামে লঞ্চ হতে চলেছে অগাস্ট মাসে ভারতে লঞ্চ হওয়া Poco F1। এই ফোনের প্রধান আকর্ষণ Snapdragon 845 চিপসেট, লিকুইডকুল টেকনোলজি, 6.18 ইঞ্চি ডিসপ্লে, 12MP ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি।

কিছুদিন আগেই কোম্পানির নতুন Black Shark স্মার্টফোন বাজারে এনেছিল Xiaomi। তাই 24 ডিসেম্বরে লঞ্চ ইভেন্টে কোন ফোন সামনে আসে তা দেখার অপেক্ষায় রয়েছে টেক গুরুরা।

 

আরও পড়ুন: দুটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করে কামব্যাক করল Micromax

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com