ভারতে এল Xiaomi Mi Box 4K, চলতি মাসেই বিক্রি শুরু

ভারতে এল Xiaomi Mi Box 4K, চলতি মাসেই বিক্রি শুরু

Mi Box 4K-তে Android TV 9 অপারেটিং সিস্টেম চলবে

হাইলাইট
  • নতুন স্ট্রিমিং বক্স নিয়ে এল Xiaomi
  • Android TV অপারেটিং সিস্টেম চলবে
  • 4K ও HDR10 সাপোর্ট থাকছে

ভারতে নতুন 4K স্ট্রিমিং বক্স নিয়ে এল Xiaomi। শুক্রবার লঞ্চ হয়েছে Xiaomi Mi Box 4K। এই প্রোডাক্ট ব্যবহার করে যে কোন টিভি অথবা মনিটরকে স্মার্ট টিভি করা যাবে। নতুন স্ট্রিমিং বক্সে Android TV 9 অপারেটিং সিস্টেম চলবে। যে কোন এইচডিএমআই পোর্টে কানেক্ট করা যাবে। ওয়াই-ফাইয়ের মাধ্যমে ইন্টারনেটের সঙ্গে কানেক্ট হবে এই ডিভাইস। থাকছে ব্লুটুথ রিমোট ও প্লে স্টোর সাপোর্ট।

11 মে দুপুর 12 টায় Xiaomi Mi Box 4K বিক্রি শুরু হবে। Mi.com থেকে এই স্ট্রিমিং বক্স বিক্রি করবে চিনের সংস্থাটি। Xiaomi Mi Box 4K-র দাম 3,499 টাকা।

যে কোন টিভির সঙ্গে এই স্ট্রিমিং বক্স কানেক্ট করে অ্যানড্রয়েড স্মার্ট টিভি করা যাবে। Xiaomi Mi Box 4K-তে স্টক অ্যানড্রয়েড ইন্টারফেস চলবে। অন্যান্য অ্যানড্রয়েড টিভিতে কোম্পানির নিজস্ব PatchWall স্কিন ব্যবহার হলেও স্ট্রিমিং বক্সে স্টক অ্যানড্রয়েড দিয়েছে চিনের সংস্থাটি।

Xiaomi Mi Box 4K-তে একটি এইচডিএমআই পোর্ট থাকছে। এছাড়াও থাকছে একটি ইউএসবি পোর্ট ও একটি 3.5 মিমি অডিও জ্যাক। ব্লুটুথের মাধ্যমে এই ডিভাইসের সঙ্গে হেডফোন ও অন্যান্য অ্যাকসেসারি কানেক্ট করা যাবে। থাকছে বিল্ট-ইন Chromecast Ultra। ফলে স্মার্টফোন থেকে 4K কাস্ট করা যাবে।

চোখ ধাঁধানো ফিচার সহ ভারতে লঞ্চ হল Mi 10 5G

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

ভারতে Amazon Fire TV Stick 4K'র সঙ্গে সরাসরি প্রতিযোগিতার সম্মুখীন হবে Xiaomi'র স্ট্রিমিং বক্স। Amazon-এর স্ট্রিমিং স্টিকের দাম 5,999 টাকা।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com