5.1 হোম অডিও স্পিকার লঞ্চ করল জাপানের এই কোম্পানি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
5.1 হোম অডিও স্পিকার লঞ্চ করল জাপানের এই কোম্পানি

ভারতে XS-XN511A Bluetooth হোম অডিও স্পিকারটি লঞ্চ করেছে JVC

হাইলাইট
  • ভারতে লঞ্চ হল JVC XS-XN511A
  • এই হোম অডিও স্পিকারের দাম 11,999 টাকা
  • 5.1 চ্যানেলের এই স্পিকারে রয়েছে অ্যাড্রিনালিন চার্জ করে দেওয়ার মতো বাস

ভারতের বাজারে নিজেদের প্রোডাক্ট লাইন আপ আরও বড় করলো JVC। গতকাল XS-XN511A Bluetooth হোম অডিও স্পিকারটি লঞ্চ করেছে জাপানের এই কোম্পানিটি। নতুন এই হোম অডিও সিস্টেমে থাকবে 5.1 চ্যানেল সাপোর্ট, ব্লুটুথ কানেক্টিভিটি আর LED লাইট। এই প্রথম 5.1 চ্যানেলের হোমডিও সিস্টেম লঞ্চ করলো JVC। ইতিমধ্যেই Croma, Flipkart সারা দেশের একাধিক রিটেল চ্যানেলে শুরু হয়ে গিয়েছে নতুন XS-XN511A এর বিক্রি। এই হোম অডিও সিস্টেমের দাম 11,999 টাকা। যদিও Flipkart এ এই প্রোডাক্টটি পাওয়া যাচ্ছে মাত্র 6,499 টাকায়। এছাড়াও Flipkart এর গ্রাহকরা XS-XN511A এর সাথেই পেয়ে যাবেন নো কস্ট EMI এর অপশান।

JVC XS-XN511A তে পাবেন 135W PMPO আউটপুট। কোম্পানি জানিয়েছে এই হোম অডিও সিস্টেমে থিয়েটারের মতো হয়ে উঠবে আপনার লিভিং রুম। এর ভিতরে রয়েছে 6.5 ইঞ্চি 50W একটি সাবউফার। আর রয়েছে পাঁচটি 3 ইঞ্চি 15W স্যাটেলাইট স্পিকার। এই সিস্টেমে ব্যালেন্সড সাউন্ড দেওয়ার জন্য JVC ডিজিটাল অ্যামপ্লিফায়ার ব্যাবহার করেছে। 40-20,000Hz পর্যন্ত তরঙ্গদৈর্ঘ্যে সাপোর্ট করবে এই হোম অডিও সিস্টেমটি।

JVC XS-XN511Aএর সাথেই কোম্পানি দিয়েছে একটি USB পোর্ট, AUX ইনপুট আর একটি microSD কার্ড স্লট। এর সাথেই থাকছে ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা। কোম্পানি জানিয়েছে এই ডিভাইসে থাকবে অ্যাড্রিনালিন চার্জ করে দেওয়ার মতো বাস আর ডাইনামিক ট্রিবল।

গত মার্চে JVC লঞ্চ করেছিল XS-XN226 পোর্টেবেল স্পিকারটি। এই স্পিকারে ছিল একটি 1000Mah ইন বিল্ট ব্যাটারি। স্পিকারটির দাম 1,999 টাকা। এই পোর্টেবেল স্পিকারে রয়েছে Bluetooth কানেক্টিভিটি, AUX আউটপুট আর TF কার্ড সাপোর্ট। একটি রাবার অয়েল কোটেড স্মুদ ও ম্যাট ফিনিশে কোম্পানি লঞ্চ করেছিল এই পোর্টেবেল ব্লুটথ স্পিকারটি।

এবার নতুন এই 5.1 হোম অডিও সিস্টেম লঞ্চ করে ভারতের অডিও সেগমেন্টে নিজেদের উপস্থিতি আরও ভালো করে জানিয়ে দিল জাপানের এই টেকনোলজি কোম্পানিটি। জাপানের ইলেকট্রনিক ডিভাইসের সুনাম সারা বিশ্ব জুড়েই। তাই কোম্পানির নতুন এই লঞ্চ ভারতের গ্রাহকদের মন জয় করবে বলেই আশা প্রকাশ করেছে JVC।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com