আজই লঞ্চ হবে Lenovo –র এই বেজেল লেস প্রিমিয়াম স্মার্টফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
আজই লঞ্চ হবে Lenovo –র এই বেজেল লেস প্রিমিয়াম স্মার্টফোন

Photo Credit: Weibo/ Chang Cheng

হাইলাইট
  • আজ লঞ্চ হবে Lenovo Z5
  • বেজিং এ হবে এই লঞ্চ ইভেন্ট
  • শোনা যাচ্ছে এই ফোনে থাকবে বেজেল লেস ডিসপ্লে

অনেকদিন ধরেই চলছিল বাজার গরম করার কাজ। আবশেষে আজ লঞ্চ হবে Lenovo র প্রিমিয়াম স্মার্টফোন Lenovo Z5। সোমবার ভারতীয় সময় সকাল 11:30 মিনিটে বেজিং এ এক ইভেন্টে এই ফোন লঞ্চ করবে কোম্পানি। এই ফোনের অন্যতম আকর্ষন সম্পূর্ণ বেজেল লেস ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা, গ্লাস বডি ও মেটাল ফ্রেম।

ইন্টারনেটে পাওয়া খবর আনুযায়ী নতুন Lenovo Z5 এ থাকবে AI ক্যামেরা মডিউল। এর সাথেই জানা গিয়েছিল এই ফোনের বিশাল 4TB ইন্টারনাল স্টোরেজের খবটিও। কোম্পানির ভাইস প্রেসিডেন্ট চিনের এক মাইক্রো ব্লগিং সাইটে দাবি করেছিলেন এই ফোনে 2,000 টি HD মুভি, 150,000 টি লসলেস মিউজিক ফাইল আর  1 ছবি স্টোর করা যাবে। এছাড়াও সম্প্রতি এক পোস্টে জানা গিয়েছে এই ফোনে থাকবভে গ্লাস বডি, এর সাথেই মেটাল ফ্রেম এই ফোনকে এক প্রিমিয়াল লুক দেবে। Lenovo Z5 এর পিছনে থাকবে ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ।

এই ফোনের বেজেল লেস ডিসপ্লে নিয়ে ওয়েব দুনিয়ায় বিশাল মাতামাতি চললেও সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে এই ফোনের ডিসপ্লের নিচে একটি চওড়া বেজেল থাকবে। এই বেজেলেই রাখা হয়েছে ফোনের ফ্রন্ট ক্যামেরা ও অন্যান্য সেন্সারগুলি।

সম্প্রতি চিনের এই মাইক্রো ব্লগিং সাইটে দেখা গিয়েছে Lenovo Z5 এ তোলা কিছু ছবির নমুনা। দুটি ছবিই কম আলোতে তোলা। এই ছবির নিচে ওয়াটারমার্ক দিয়ে লেখা ছিল যে এই ছবি Lenovo Z5 এ তোলা। এই ছবিতেই জানা গিয়েছিল Lenovo Z5 এর ক্যামেরায় AI সাপোর্টের কথা।

কাগজে চমৎকার দেখতে লাগছে নতুন Lenovo Z5। কিন্তু লঞ্চের আগে জানা সম্ভব না ঠিক কেমন হবে নতুন এই প্রিমিয়াম ফোন। তবে কাগজে ভালো স্পেসিফিকেশান আর হাতে ফোন নিয়ে ব্যাবহারে অনেকটাই তফাৎ আছে। আর সেটা ভালো করেই জানেন Lenovo র ইঞ্জিমিয়াররা। তবে এই ফোনের দাম ও কবে থেকে তা পাওয়া যাবে সেই বিষয়ে এখনো কোন তথ্য পাওয়া যায়নি ইন্টারনেটে। আশা করা হচ্ছে আজ এই ফোন লঞ্চ হওয়ার পরে এই স প্রশ্নের উত্তর পেয়ে যাবো আমরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com