আগামীকাল লঞ্চ হবে Mi Note 10 Lite, জানাল Xiaomi

আগামীকাল লঞ্চ হবে Mi Note 10 Lite, জানাল Xiaomi

Mi Note 10 Lite-এ থাকবে Snapdragon 730G চিপসেট

হাইলাইট
  • Mi Note 10 Lite-এর সঙ্গে লঞ্চ হবে Mi Note 10
  • Mi Note 10 Lite-এ 5,260mAh ব্যাটারি থাকবে
  • কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাবে

30 এপ্রিল Redmi Note 9 সিরিজ লঞ্চের সঙ্গেই বাজারে আসবে Mi Note 10 Lite। জানাল Xiaomi। বৃহস্পতিবার বিশ্ববাজারে একাধিক ফোন আনবে কোম্পানিটি। ভারতীয় সময় বিকাল 5টা 30 মিনিটে শুরু হবে অনুষ্ঠান।

সম্প্রতি এক ফোরাম পোস্টে Xiaomi জানিয়েছে 30  এপ্রিল গোটা বিশ্বের সামনে আসবে Mi Note 10 সিরিজ। একই সঙ্গে আত্মপ্রকাশ করবে দুটি স্মার্টফোন। এই ফোনগুলি হল Mi Note 10 ও Mi Note 10 Lite। ইতিমধ্যেই চিনে Mi Note 10 লঞ্চ হলেও এই প্রথম দিনের আলো দেখবে Mi Note 10 Lite। লাইট ভার্সানেও Mi Note 10 এর মতোই থাকছে চারটি ক্যামেরা ও ওয়াটারড্রপ নচ স্টাইল ডিসপ্লে। কালো, সাদা ও নীল রঙে এই ফোন পাওয়া যাবে।

সম্প্রতি এক US FCC সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে Mi Note 10 Lite-এর বিভিন্ন স্পেসিফিকেশন জানা গিয়েছিল। থাকছে Snapdragon 730G চিপসেট। তুলনামূলক বড় ব্যাটারির এই ফোনে 30W ফাস্ট চার্জিং রয়েছে। কানেক্টিভিটির জন্য রয়েছে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই। ফোনের পিছনে প্রাইমারি ক্যামেরার সঙ্গে রয়েছে ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা,  ডেপ্ত সেন্সর ও টেলিফটো ক্যামেরা।

অনেকটা কম দাম! জুলাইতে আসতে পারে OnePlus Z

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

করোনাভাইরাস পরিস্থিতির জন্য অনলাইন লাইভ স্ট্রিমে নতুন ফোনগুলি বাজারে আনবে বেজিংয়ের সংস্থাটি। মার্চে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max। বৃহস্পতিবার বাজারে আসবে এই সিরিজের আরও একটা স্মার্টফোন Redmi Note 9। চিনে Redmi 10X নামে বিক্রি হতে পারে এই স্মার্টফোন।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com