প্রিমিয়াম ডিজাইনের Moto Razr ফোনে থাকছে মিডরেঞ্জ স্পেসিফিকেশন

প্রিমিয়াম ডিজাইনের Moto Razr ফোনে থাকছে মিডরেঞ্জ স্পেসিফিকেশন

Photo Credit: Yanko Design

Moto Razr ফোল্ডেবেল স্মার্টফোনে Qualcomm Snapdragon 710 চিপসেট থাকছে

হাইলাইট
  • এই বছর লঞ্চ হবে Motorola -র ফোল্ডেবেল স্মার্টফোন
  • এই ফোনে থাকছে মিডরেঞ্জ Qualcomm Snapdragon 710 চিপসেট
  • তুলনামুলক কম দামে লঞ্চ হতে পারে এই ফোন

ফোল্ডেবেল স্মার্টফোন ডিজাইনে ব্যস্ত Motorola। ইতিমধ্যেই এই কথা জানিয়েছে কোম্পানি। 2019 সালের দ্বিতীয়ার্ধে বাজারে আসছে Motorola –র ফোল্ডেবেল স্মার্টফোন Moto Razr। ইতিমধ্যেই এই ফোনের প্রিমিয়াম ডিজাইন নিয়ে টেক দুনিয়ায় উত্তেজনা চরমে। প্রিমিয়াম ডিজাইন ব্যবহার হলেও এই ফোনে মিডরেঞ্জ চিপসেট ব্যবহার করেছে Motorola। সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে Moto Razr ফোনে থাকছে মিডরেঞ্জ Qualcomm Snapdragon 710 চিপসেট।

সম্প্রতি XDA Developers ওয়েবসাইটে প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে Motorola ফোল্ডেবেল স্মার্টফোনে Qualcomm Snapdragon 710 চিপসেট থাকছে। 2018 সালে মিডরেঞ্জ স্মার্টফোনের জন্য Snapdragon 700 সিরিজের চিপসেট লঞ্চ করেছিল Qualcomm। এই সিরিজের প্রথম চিপসেট Snapdragon 710।

ইতিমধ্যেই Nokia 8.1 ফোনে Snapdragon 710 চিপসেট ব্যবহার হয়েছে। এই ফোনের দাম 25,990 টাকা। কিন্তু প্রিমিয়াম ডিজাইনের Moto Razr ফোল্ডেবেল ফোনে মিডরেঞ্জ Qualcomm Snapdragon 710 চিপসেট ব্যবহারের সিদ্ধান্ত অবাক করেছে অনেককে।

গত সপ্তাহে XDA Developers এ প্রকাশিত অন্য এক রিপোর্টে জানানো হয়েছে Moto Razr ফোনের সেকেন্ডারি ডিসপ্লেতে প্রি-ইনস্টলড কিছু অ্যাপ ব্যবহার করা যাবে।  কিছু ক্ষেত্রে ট্র্যাক প্যাড হিসাবে ব্যবহার করা যাবে Moto Razr এর সেকেন্ডারি ডিসপ্লে। ওয়েব ব্রাউজিং এর সময় এই ডিসপ্লের উপরে আঙুল বুলিং স্ক্রোল করা যাবে। ছয়টি সেটিংস মেনু সহজেই ব্যবহার করা যাবে। ক্যামেরা ব্যবহারের সময় এই ডিসপ্লের উপরে ট্যাপ করে ছবি তোলা যাবে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com