Motorola Razr 50 আসছে ২৫ জুন, জানুন মূল্য ও ফিচার

Motorola Razr 50 আসছে ২৫ জুন, জানুন মূল্য ও ফিচার

Photo Credit: PhoneArena

হাইলাইট
  • Motorola Razr 50 সিরিজ ২৫ জুন চীনে লঞ্চ হবে
  • Ultra ভ্যারিয়েন্টে থাকবে Android 14 এবং Motorola's Hello UI
  • Motorola Razr 50 Android 14 এর উপর ভিত্তি করে এবং 256GB ইনবিল্ট স্টোরেজ প
বিজ্ঞাপন

Motorola এর নতুন ফোল্ডেবল ডিভাইস, Razr 50 এবং Razr 50 Ultra চীনে ২৫ জুন লঞ্চ হতে প্রস্তুত। এই ফ্ল্যাগশিপ ডিভাইসগুলিতে AI ফিচার থাকতে পারে। এই দুটি ডিভাইসের পাশাপাশি, Motorola S50 Neo লঞ্চ করার পরিকল্পনাও করেছে। যদিও ফোনটি এই মাসে চীনে লঞ্চ হবে, এটি জুলাই মাসে বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

Motorola Razr 50 সিরিজের আগমন চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম, Weibo-এর মাধ্যমে ঘোষণা করা হয়েছিল। লঞ্চ ইভেন্টটি স্থানীয় সময় দুপুর ২টায় (ভারতীয় সময় সকাল ১১:৩০) শুরু হবে।

Motorola Razr 50 সিরিজের প্রত্যাশা

যদিও এখনও কিছু অফিসিয়াল ঘোষণা হয়নি, লিকগুলি আসন্ন Motorola ফ্ল্যাগশিপের কয়েকটি প্রত্যাশিত ফিচার প্রকাশ করেছে। একটি টিপস্টারের মতে, @SujanTharu66, সিরিজের Ultra ভ্যারিয়েন্টে ৬.৯ ইঞ্চি OLED ডিসপ্লে থাকবে যার রেজোলিউশন হবে ২৬৪০ x ১০৮০ পিক্সেল। এর পাশাপাশি, ৩.৬ ইঞ্চির একটি কভার ডিসপ্লেও থাকতে পারে।

টিপস্টার আরও প্রকাশ করেছেন যে Motorola Razr 50 Ultra তে Qualcomm Snapdragon 8sGen 3 এবং ৪,০০০mAH ব্যাটারি লাইফ থাকতে পারে। এটি ১২GB RAM এবং ২৫৬GB পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে। এটি সর্বশেষ Android 14 অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে Motorola's Hello UI চালাবে।

ফটোগ্রাফি প্রেমীদের জন্য, স্মার্টফোনটি পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে, যার মধ্যে থাকবে ৫০MP প্রাথমিক সেন্সর এবং ২x অপটিক্যাল জুম সহ ৫০MP টেলিফটো লেন্স। সেলফি এবং ভিডিও কল সম্পর্কিত প্রয়োজনীয়তা পরিচালনার জন্য সামনে একটি ৩২MP ক্যামেরাও থাকতে পারে।

 Motorola Razr 50: ভারতীয় মূল্য

Motorola এর শেষ ফোল্ডেবল ফ্ল্যাগশিপ, Razr 40 Ultra, মূলত ৮৯,৯৯৯ টাকা দাম ছিল। আশা করা হচ্ছে যে আসন্ন ডিভাইসটিও একই মূল্য পরিসরে থাকবে। এটি ডিভাইসের প্রত্যাশিত খরচ প্রকাশ করে একটি লিকের উপর ভিত্তি করে। গুজব রয়েছে যে Motorola Razr 50 এর দাম প্রায় ৬৯৯ ডলার, যা ৫৮,০০০ টাকায় অনুবাদিত হয়। এই মূল্য পরিসরগুলি গত বছর Motorola এর ফোল্ডেবল সিরিজের জন্য প্রস্তাবিত দামের মতোই।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Motorola Razr 50, Motorola
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »