শক্তিশালী প্রসেসর, দুর্দান্ত ক্যামেরা সহ আগামী সপ্তাহে নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করবে Realme

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
শক্তিশালী প্রসেসর, দুর্দান্ত ক্যামেরা সহ আগামী সপ্তাহে নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করবে Realme

আগামী সপ্তাহে চিনে নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করবে Realme

হাইলাইট
  • পরবর্তী ফোনে ক্যামেরা ও পারফর্মেন্সে বিশেষ নজর দেবে Realme
  • গেমারদের জন্য এই ফোন লঞ্চ হতে পারে
  • আগামী সপ্তাহে এই ফোন লঞ্চ করবে Realme

সম্প্রতি ভারতে চারটি ক্যামেরা সহ লঞ্চ হয়েছে Realme 5 আর Realme 5 Pro। এছাড়াও কোম্পানি জানিয়েছে শিঘ্রই 64 মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে আসছে Realme XT। তবে সম্প্রতি এক পোস্টে Realme জানিয়েছে আগামী সপ্তাহে আরও একটি নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ হবে। Realme চিফ মার্কেটিং অফিসার শু শি চেস সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন এক টিজার পোস্ট করেছেন। সেখানে জানানো হয়েছে আগামী সপ্তাহে নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করবে চিনের কোম্পানিটি। নতুন সিরিজের স্মার্টফোনগুলিতে পারফর্মেন্স ও ক্যামেরায় বিশেষ নজর দেবে কোম্পানি। এই সিরিজের ফোনের ভিতরে থাকতে পারে সম্প্রতি লঞ্চ হওয়া Sanpdragon 855 Plus চিপসেট।

সম্প্রতি চিনের এক সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা টিজারে চেস জানিয়েছেন নতুন সিরিজের Realme ফোনে পারফর্মেন্সে বিশেষ নজর দেবে কোম্পানি। এছাড়াও এই ফোনে লেটেস্ট ক্যামেরা সেন্সর ব্যবহার হবে। তবে এখনও নতুন স্মার্টফোন সিরিজের নাম জানা যায়নি। ইন্টারনেটে এখনও নতুন এই স্মার্টফোন সিরিজ সম্পর্কে কোন খবর প্রকাশিত হয়নি। কোম্পানির তরফ থেকে নতুন এই ফোনের স্পেসিফিকেশন বা অন্য কোন তথ্য জানানো হয়নি।

সম্প্রতি Realme জানিয়েছিল Qualcomm এর লেটেস্ট চিপসেট Snapdragon 855 Plus ব্যবহার করে স্মার্টফোন লঞ্চ করবে কোম্পানি। ইতিমধ্যেই এই চিপসেট ব্যবহার করে স্মার্টফোন লঞ্চ করেছে Black Shark, Nubia -র মতো চিনের কোম্পানিগুলি। একই ভাবে গেমারদের কথা মাথায় রেখে নতুন এই ফোন লঞ্চ করার কথা জানিয়েছিল Realme।

এছাড়াও সম্প্রতি গেমিং স্মার্টফোনের জন্য লঞ্চ হয়েছিল  Helio G90 আর Helio G90T। নতুন এই স্মার্টফোন সিরিজে MediaTek এর লেটেস্ট এই চপসেট ব্যবহার হতে পারে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে আগামী সপ্তাহে এই ফোন লঞ্চ হবে। আপাতত শুধুমাত্র চিনে এই ফোন লঞ্চ করবে Realme। ভারত সহ অন্য দেশগুলিতে কবে এই ফোন লঞ্চ হবে জানা যায়নি। তা জানার জন্য আগামী সপ্তাহে এই ফোন লঞ্চ পর্যন্ত অপেক্ষা করতে হবে আমাদের।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com